তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

হালুয়াঘাটে সালমান ওমরের ঈদসামগ্রী বিতরণ

হালুয়াঘাটে সালমান ওমরের ঈদসামগ্রী বিতরণ
[ভালুকা ডট কম : ১২ জুন]
হালুয়াঘট-ধোবাউড়া নির্বচনী এলাকায় কাররুদ্ধ বেগম খালেদা জিয়ার পক্ষ থেকে ৬ হাজার গরীব ও অসহায় ম্নাুষের মাঝে ঈদ সামগ্রী হিসেবে সেমাই-চিনি-দুধ বিতরণ করেছেন হালুয়াঘাট উপজেলা বিএনপি’র যুগ্ন আহবায়ক ও ওমর ফাউন্ডেশনের ব্যবস্থাপনা পরিচালক সালমান ওমর রুবেল।গত এক সপ্তাহ ব্যাপী হালুয়াঘাট–ধোবাউড়া মিলে মোট ১৯টি ইউনিয়নে ঘুরে ঘুরে দুস্ত ও অসহায় মানুষের খোঁজ  খবর নেন এবং ঈদের সামগ্রী তাদের হাতে তুলে দেন।

১২ জুন মঙ্গলবার সর্বশেষ সালমান্ ওমরের ধারাবাজারস্থ ফিসারিতে কয়েকশত মানুষের মাঝে ঈদ সামগ্রী দিয়ে সকলের উদ্দেশ্যে বলেন, যেইহারে দ্রব্যমূল্যের দাম বৃদ্ধি পাচ্ছে তাতে অনেক মানুষ চলতে পারতেছেনা। তিনি বলেন, আমি প্রতি ঈদেই এমনকি যে কোন সময়ই অসহায় গরীব মানুষদের পাশে দাঁড়াতে চেষ্টা করি। আমি আপনাদের পাশে আছি, আপনাদের পাশে থাকবো।এ সময় তিনি দেশ নেত্রী বেগম খালেদা জিয়ার  কারামুক্তির জন্যে সকলের দোয়া কামনা করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই