তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মিমকে সহযোগিতার হাত বাড়িয়ে দিলেন উপজেলা প্রশাসন

মিমকে সহযোগিতার হাত বাড়িয়ে দিলেন উপজেলা প্রশাসন
[ভালুকা ডট কম : ১৩ জুন]
অর্থের অভাবে বাড়িতে বসে বসেই অলস সময় কাটাচ্ছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের প্রথম সেমিষ্টারের মেধাবী ছাত্রী শারমিন আকতার মিম। এ বিষয়ে সম্প্রতি বিভিন্ন পত্র-পত্রিকায় ও অনলাইন নিউজ পোর্টাল পত্রিকায় সংবাদ প্রকাশ হলে তা মুহুর্তে ভাইরাল হয়ে যায়।

দেশ-বিদেশ থেকে ফোন আসতে থাকে। এক পর্যায়ে সাংবাদিকরা মান্দা উপজেলা নির্বাহী কর্মকর্তা খন্দকার মুশফিকুর রহমানকে বিষয়টি অবগত করেন। এতে তিনি অনুপ্রাণিত হয়ে মঙ্গলবার দুপুরের দিকে মিমের বাড়িতে উপস্থিত হন। এসময় উপজেলা নির্বাহী কর্মকতা খন্দকার মুশফিকুর রহমান তার পিতা-মাতার সাথে মিমের লেখাপড়ার বিষয়ে খোঁজখবর নেন এবং মিমকে লেখাপড়া চালিয়ে যাওয়ার পরামর্শ দেন।

তিনি মিমকে বলেন,তুমি কোন চিন্তা কর না, তোমার পড়াশোনার যাবতীয় খরচ উপজেলা প্রশাসনের পক্ষ থেকে প্রদান করা হবে।এসময় উপস্থিত ছিলেন উপজেলা সমাজ সেবা কর্মকর্তা তারেক এলাহী, একটি বাড়ি একটি খামার প্রকল্পের উপজেলা সমন্বয়কারী মামুনুর রশিদ, সাংবাদিকবৃন্দ, সমাজসেবি আবদুল হাই বাদশা প্রমুখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই