তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সখীপুরে মাদকসেবীদের হামলায় আহত ৪

সখীপুরে মাদকসেবীদের হামলায় আহত ৪
[ভালুকা ডট কম : ১৪ জুন]
টাঙ্গাইলের সখীপুরে মাদকসেবীদের হামলায় বেড়বাড়ী বাজার বণিক সমিতির প্রচার সম্পাদক আবদুর রহিমের মা রিজিয়া বেগম (৬৫), স্ত্রী পারভীন সুলতানা (৩২), ভাগ্নে মোতালেব হোসেন আকাশ (২৯) এবং শ্যালক রাসেল আহম্মেদ বাবু গুরুতর আহত হয়েছেন। বুধবার বিকেলে উপজেলার যাদবপুর বেড়বাড়ী বাজার এলাকায় এ ঘটনা ঘটে। গুরুতর আহতদের সখীপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় বেড়বাড়ী বাজার বণিক সমিতির পক্ষ মাদকসেবীদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয়েছে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার যাদবপুর গ্রামের মৃত আবদুল জলিলের ছেলে ফরহাদ হোসেন দীর্ঘদিন ধরে তাঁর বাড়িতে বসেই বিভিন্ন এলাকা থেকে আসা মাদকসেবীদের মাদক সরবরাহ করে থাকে। বুধবার বিকেলে ঘরের ভেতরে বসে মাদক সেবন করছিলো ফরহাদ ও তাঁর সঙ্গপাঙ্গরা। এ বিষয়ে প্রতিবাদ ও পুলিশের ভয় দেখাতে গেলে ক্ষিপ্ত হয়ে ফরহাদ হোসেন, তাঁর ভাই ফিরুজ মিয়া, একই এলাকার কিতাব আলী কেতুর ছেলে সোলাইমান লাঠিসোটা দিয়ে পিটিয়ে আহত করে তাদের। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে সখীপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করেন।

সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম তুহীন আলী বলেন- এ বিষয়ে অভিযোগ পেয়েছি তদন্তপূর্বক আইনী ব্যবস্থা নেওয়া হবে। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই