তারিখ : ১৮ জুলাই ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা মেলা অনুষ্ঠিত

কালিয়াকৈরে ডা: ফজর আলী স্কুলে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা মেলা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ০৬ জুলাই]
গাজীপুরের কালিয়াকৈর উপজেলার হরতকীতলা এলাকায় ডাঃ ফজর আলী মডেল স্কুল এন্ড কলেজ প্রাঙ্গনে শুক্রবার দিনব্যাপী স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিষয় মেলার আয়োজন করা হয়।বিভিন্ন বিভিন্ন পোশাক কারখানায় কর্মরত পোশাক  শ্রমিক ও স্থানীয় মানুষের মাঝে স্বাস্থ্য ও পরিবার কল্পনা বিষয়ে সচেতনা বৃদ্ধিও লক্ষ্যে এ মেলার আয়োজন করে এসএনভি নেদারল্যান্ডস ডেভেলপমেন্ট অর্গানাইজেশন। 

ডাঃ ফজর আলী মডেল স্কুল এন্ড কলেজ ও চন্দ্রা এ্যাপোলো ক্লিনিকের সহায়তায় আয়োজিত মেলায় দিন ব্যাপী ৫ শতাধিক নারী ও শিশু পোশাক শ্রমিককে বিনা মুল্যে পরিবার পরিকল্পনা, মা ও শিশু স্বাস্থ্য বিষয়ক পরামর্শ দেয়া হয়। বিকেলে স্বাস্থ্য সচেতনামুল নাটিকা প্রদর্শন ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে এসএনভি নেদারল্যান্ডস ডেভেলপমেন্ট অর্গানাইজেশজেনর সিনিয়র পলিসি এন্ড এস আর এইচ আর এক্সপার্ট খালেদ আহমেদ,ফিল্ড কো-অর্ডিনেটর রেজাউল করিম,চন্দ্রা এ্যাপালো কিøনিকের চেয়ারম্যান মীর রবিউল করিম, ডাঃ ফজর আলী মডেল স্কুল এন্ড কলেজ এর  প্রতিষ্ঠাতা পরিচালক আব্দুল মান্নানসহ অন্যরা উপস্থিত ছিলেন।#






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

বিনোদন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫১৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই