তারিখ : ১৭ এপ্রিল ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ওভার ব্রিজের ধাক্কায় রাজমিস্ত্রির মৃত্যু

ওভার ব্রিজের ধাক্কায় রাজমিস্ত্রির মৃত্যু
[ভালুকা ডট কম : ০৯ জুলাই]
নওগাঁর রাণীনগর রেলওয়ে ষ্টেশনের নিচু ফুটওভার ব্রিজের সাথে ধাক্কা খেয়ে ট্রেনের ছাদে থাকা বিপ্লব হোসেন (২৫) নামে এক রাজমিস্ত্রির মৃত্যু হয়েছে। ঘটনার পর সান্তাহার রেলওয়ে জিআরপি থানা পুলিশ সান্তাহার ষ্টেশনে ট্রেনের ছাদ থেকে নিহতের লাশ উদ্ধার করেছে। সোমবার বিকালে রাণীনগর রেলওয়ে ষ্টেশনে ঘটনাটি ঘটে। নিহত বিপ্লব হোসেন নওগাঁর ধামইরহাট উপজেলার বাসিন্দা।

নিহত বিপ্লব হোসেনের সহযোগী একই এলাকার মোশারফ হোসেন জানান, তারা দুজন ফেনীতে রাজমিস্ত্রির কাজ করতেন। গতকাল সোমবার সকালে তারা ঢাকার বিমানবন্দর ষ্টেশন থেকে বাড়ি ফেরার জন্য ঢাকা থেকে দিনাজপুরগামী আন্তঃনগর একতা এক্সপ্রেস ট্রেনের ছাদে ওঠেন। ট্রেনটি নওগাঁর রাণীনগর ষ্টেশন অতিক্রম করার সময় হঠাৎ করে বিপ্লব ছাদের ওপর দাঁড়িয়ে পড়লে রেলওয়ে ষ্টেশনের ওভার ব্রিজের সাথে ধাক্কা খায়। এ সময় সে ছাদের ওপর লুটিয়ে পড়ে এবং তার মাথা ফেটে মগজ ছিটকে পড়ে। সান্তাহার ষ্টেশনে পৌঁছার আগেই বিপ্লব মারা যায়। পরে ট্রেনটি সান্তাহার জংশন ষ্টেশনে পৌছেলে ট্রেনের পরিচালক বিষয়টি জিআরপি থানা পুলিশকে অবহিত করেন।

সান্তাহার রেলওয়ে জিআরপি ওসি আকবর হোসেন জানান, বিকালে লাশটি ট্রেনের ছাদ থেকে উদ্ধার করা হয়েছে। নিহত বিপ্লব হোসেনের পরিবারের সাথে যোগাযোগ করা হয়েছে। লাশ ময়না তদন্তের পর লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ ঘটনায় জিআরপি থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই