তারিখ : ২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রায়গঞ্জে ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন বিষয়ক সভা

রায়গঞ্জে ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন বিষয়ক সভা
[ভালুকা ডট কম : ১০ জুলাই]
রায়গঞ্জে জাতীয় ভিটামিন “এ”প্লাস ক্যাম্পেইন (১ম রাউন্ড) ১৪ জুলাই ১৮ উদযাপন উপলক্ষ্যে উপজেলা অহিতকরণ ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকাল ১১টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হলরুমে আর এমও ডাঃ মোঃ আমিমুল ইহসান তৌহিদের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন ধানগড়া ইউপি চেয়ারম্যান মীর ওবায়দুল ইসলাম মাসুম।

উপসহকারি কমিউনিটি মেডিক্যাল অফিসার চন্দন কুমার সরকারের সঞ্চালনায় সভায় আরও বক্তব্য রাখেন জেলা স্বাস্থ্য তত্ববধায়ক গোলাম রব্বানী তালুকদার, ডাঃ নাইমা আসমা, ওসি তদন্ত মোঃ শহিদুল ইসলাম, উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ মোঃ আব্দুল আলীম,স্বাস্থ্য পরিদর্শক হাবিবুর রহমান প্রমুখ। সভায় বক্তাগণ আগামী ১৪ জুলাই ২০১৮ এ প্লাস ক্যাম্পেইন সফল করতে সার্বিক সহযোগিতার আশ্বাস প্রদান করেন। অনুষ্ঠানে উপজেলা স্বাস্থ্য অধিদপ্তরের সকল কর্মকর্তা কর্মচারী উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই