তারিখ : ১৮ জুলাই ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় ছাত্রদলের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত

নওগাঁয় ছাত্রদলের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১১ জুলাই]
বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের বিপ্লবী সাংগঠনিক সম্পাদক ইসহাক সরকারের মুক্তির দাবিতে নওগাঁয় ছাত্রদলের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার শহরের কেডির মোড় বিএনপির দলীয় কার্যালয়ের সামনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

নওগাঁ জেলা ছাত্রদলের সভাপতি রুবেল হোসেন রুবেল এর সভাপতিত্বে বক্তব্য রাখেন, বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা লে. কর্ণেল আব্দুল লতিফ, সাধারন সম্পাদক জাহিদুল ইসলাম ধলু, সাংগঠনিক সম্পাদক মামুনুর রহমান রিপন ও শফিউল আজম ভিপি রানা, জেলা ছাত্রদলের সাধারন সম্পাদক মামুন বিন ইসলাম দোহা, সহ সভাপতি শফিউল আহসান রাহী, আমিনুল ইসলাম মিঠু, নওশাদ খান এরশাদ, যুগ্ন- সম্পাদক আবু বক্কর সিদ্দিক অপু, খন্দকার রাশেলুজ্জামান সিম, শহিদুল ইসলাম সোহাগ, একেএম তানজিমুল ইসলাম সোহান, সাংগঠনিক সম্পাদক অমিয় কুমার সরকার, দপ্তর সম্পাদক ফরহাদ হোসেন প্রমূখ।#






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫১৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই