তারিখ : ১৮ জুলাই ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে বিশ্ব জনসংখ্যা দিবস পালিত

নান্দাইলে বিশ্ব জনসংখ্যা দিবস পালিত
[ভালুকা ডট কম : ১১ জুলাই]
ময়মনসিংহের নান্দাইল উপজেলায় 'পরিকল্পিত পরিবার সুরক্ষিত মানবাধিকার’ এ প্রতি পাদ্য’কে সামনে রেখে নান্দাইলে বিশ্ব জনসংখ্যা দিবস পালিত হয়েছে। বুধবার (১১ জুলাই) দিবসটি পালন উপলক্ষে নান্দাইল উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের আয়োজনে র‌্যালী, আলোচনা সভা ও সনদপত্র বিতরণ অনুষ্ঠিত হয়। উপজেলা পরিষদের সামনে থেকে একটি র‌্যালী শুরু হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে নান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর সামনে এসে শেষ হয়।

পরে নান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ অনুষ্ঠিত উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মালেক চৌধুরী স্বপনের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার ( ভারপ্রাপ্ত) মাহমুদা আক্তার, মহিলা ভাইস চেয়ারম্যান হাবিবুন ফাতেমা পপি, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোঃ আবদুল মোতালেব, সিনিয়র সাংবাদিক এনামুল হক বাবুল, আলম ফরাজি বক্তব্য রাখেন। এছাড়াও বিভিন্ন দপ্তরের সরকারি কর্মকর্তা-কর্মচারি, এনজিও প্রতিনিধি, শিক্ষক-শিক্ষার্থী সহ বিভিন্ন শ্রেণী পেশার জনগণ উপস্থিত ছিলেন।

এ সময় বক্তারা বলেন, বাংলাদেশ সরকার দেশের শহর থেকে শুরু করে গ্রাম অঞ্চলের জনসংখ্যা বিষয়ে কাজ করে যাচ্ছে। তবে এখনো দেশের অনেক মানুষ রয়েছে যারা জনসংখ্যার বিষয়ে সচেতন নয়। তাদেরকে সচেতন করতে হবে। যখন সবাই জনসংখ্যা সম্পর্কে সচেতন হবে তখন দেশে অর্থনৈতিক মান আরো উন্নয়ন হবে। দেশের আরো উন্নয়ন হবে।#






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫১৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই