তারিখ : ২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নিয়ামতপুরে মাদক,বাল্যবিবাহ, শিশু নির্যাতন বিরোধী আলোচনা

নিয়ামতপুরে মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদ, বাল্যবিবাহ, ইভটিজিং, নারী ও শিশু নির্যাতন বিরোধী আলোচনা সভা
[ভালুক ডট কম : ১৩ জুলাই]
নওগাঁর নিয়ামতপুরে মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদ, বাল্যবিবাহ, ইভটিজিং, নারী ও শিশু নির্যাতন বিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বৃহস্পতিবার বিকেলে নিয়ামতপুর থানা কমপ্লেক্স ভবনে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

নিয়ামতপুর থানার অফিসার ইনচার্জ তোরিকুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নিয়ামতপুর সদর ইউপি চেয়ারম্যান ও কমিউনিটি পুলিশিং ফোরামের আহবায়ক বজলুর রহমান নঈম।নিয়ামতপুর কমিউনিটি পুলিশিং ফোরাম এর আয়োজনে ও ওসি (তদন্ত) নাজমূল হকের পরিচালনায় আলোচনা সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন রাজশাহী ডিআইজি কার্যালয়ের এসআই সিপিও আয়নাল হক, নওগাঁ জেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য আবেদ হোসেন মিলন, উপজেলা মহিলা লীগের সভানেত্রী নাদিরা বেগম, উপজেলা প্রেস ক্লাবের সভাপতি তোফাজ্জল হোসেন, সাধারণ সম্পাদক জনি আহমেদ, এসআই মুকুল হোসেন, সরোয়ার হোসেন, চিত্তরঞ্জন, শরিফুল ইসলাম, আসাদ, অজয়, ডিষ্ট্রিক স্পেশাল ব্রাঞ্চ (ডিএসবি) নাজমূল ইসলামসহ বিভিন্ন ইউনিয়ন,ওয়ার্ড কমিউনিটি পুলিশিং ফোরামের সদস্যবৃন্দ।

আলোচনা সভায় বক্তারা নিয়ামতপুর উপজেলাকে মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদ, বাল্যবিবাহ, ইভটিজিং, নারী ও শিশু নির্যাতন মুক্ত রাখতে এক সুরে সুর মিলিয়ে অঙ্গীকার করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই