তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুর সহনাটী ইউনিয়নে নারীদের সাথে এমপি’র উঠান বৈঠক

গৌরীপুর সহনাটী ইউনিয়নে নারীদের সাথে নাজিম উদ্দিন এমপি’র উঠান বৈঠক
[ভালুক ডট কম : ১৩ জুলাই]
ময়মনসিংহের গৌরীপুর উপজেলার সহনাটী ইউনিয়নের লাটুরপায়া গ্রামে স্থানীয় নারীদের সাথে শুক্রবার (১৩ জুলাই) বিকেলে আওয়ামীলীগ সরকারের উন্নয়ন প্রচারনা ও আগামীদিনে জনপ্রত্যাশা বিষয়ক এক উঠান বৈঠকে মিলিত হন আ.লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি।

এসময় তিনি নারীদের উদ্দেশ্যে বলেন কারো দ্বারা প্ররোচিত না হয়ে অযোগ্য কোন ব্যক্তিকে ভোট দিবেন না। ভোট হচ্ছে আপনার মূল্যবান আমানত। দেশের সার্বিক উন্নয়নের কথা চিন্তা করে যোগ্য ব্যক্তিকে নির্বাচিত করতে হবে। তিনি বলেন বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকারের অধীনে দেশ আজ উন্নয়নের মহাসড়কে অবস্থান করছে। দেশের সর্ব সেক্টরে উল্লেখ্যযোগ্য উন্নয়ন হয়েছে। সেই উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে হলে পুনরায় নৌকা প্রতিকে ভোট দিতে হবে। অন্যতায় দেশ অনেক পিছিয়ে যাবে।

সহনাটী ইউনিয়ন আ.লীগের সভাপতি শ্রী রুহি দাস আচার্যের সভাপতিত্বে উঠান বৈঠকে অন্যান্যদের মাঝে বক্তব্য দেন গৌরীপুর উপজেলা আ.লীগের ভারপ্রাপ্ত সভাপতি ডাঃ হেলাল উদ্দিন আহাম্মদ, সাধারণ সম্পাদক বিধু ভূষণ দাস, সহনাটী ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক মোশারফ হোসেন, জেলা যুবলীগ নেতা তানজির আহমেদ রাজিব, উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ইকবাল হোসেন লিটন, ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নান,গৌরীপুর কলেজ ছাত্র লীগের সভাপতি নজরুল ইসলাম প্রমুখ।

এ উঠান বৈঠকে লাটুরপায়া, সোনামপুর  রাইশিমুল ও সোনাকান্দি গ্রামের হাজারো  নারীগণ স্বতস্ফূর্তভাবে অংশগ্রহন করেন। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই