তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে ২৬৭ কেন্দ্রে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন

গৌরীপুরে ২৬৭ কেন্দ্রে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন
[ভালুকা ডট কম : ১৪ জুলাই]
সারাদেশের ন্যায় ময়মনসিংহের গৌরীপুর উপজেলায় শনিবার (১৪ জুলাই) ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন উদযাপিত হয়েছে। প্রথম রাউন্ডে এ উপজেলার পৌরসভাসহ ১০ টি ইউনিয়নে ২৬৭টি কেন্দ্রে ৫৬ হাজার ১০ জন শিশুকে ভিটামিন ‘এ’ ক্যাপসুল খাওয়ানোর লক্ষ্যমাত্রা নির্ধারণ করা হয়।

ওইদিন সকালে গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন’র কেন্দ্র পরিদর্শনকালে নিজ হাতে শিশুদের ভিটামিন ‘এ’ক্যাপসুল খাওয়ান ইউএনও ফারহানা করিম। এসময় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ রবিউল ইসলাম। ডাঃ রবিউল ইসলাম জানান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ১টি কেন্দ্রসহ এ উপজেলার ১০টি ইউনিয়নে ২৪১টি কেন্দ্রে ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন সফলভাবে সম্পন্ন হয়েছে। গৌরীপুর পৌরসভার মেয়র সৈয়দ রফিকুল ইসলাম জানান পৌরসভায় ২৪টি অস্থায়ী ও ২টি ভ্রাম্যামান কেন্দ্রে শিশুদের ভিটামিন এ ক্যাপসুল খাওয়ানো হয়েছে। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই