তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

হালুয়াঘাটে মামলা থেকে বাঁচতে অপ-প্রচারের অভিযোগ

হালুয়াঘাটে মামলা থেকে বাঁচতে অপ-প্রচারের অভিযোগ
[ভালুকা ডট কম : ১৪ জুলাই]
হালুয়াঘাটে মামলাকে ভিন্ন খাতে প্রবাহিত করার জন্যে অপ-প্রচারে লিপ্ত রয়েছেন বলে অভিযোগ করেছেন মামলার বাদী শরীফ উদ্দিন জুয়েল। জুয়েল গত ১ জুলাই তার আপন ভাইকে মারধর ও কুপিয়ে হত্যা চেষ্টার অভিযোগ এনে ইটাখলা গ্রামের আকবর আলীর পুত্র শাহীন (৩৫) কে প্রধান আসামী করে মোট নয়জনের বিরুদ্ধে হালুয়াঘাট থানায় মামলা দায়ের করেন।

জুয়েল বলেন, তার বড় ভাই শরীফ উদ্দিন রাসেল ১২নং  স্বদেশী ইউনিয়নের ঘাসীগাঁও মোড়ে ঔষধের ব্যবসা করতেন। অভিযুক্ত আসামীরা নেশার সাথে জড়িত বিধায় তাদের বিরুদ্ধে স্থানীয় পুলিশ প্রশাসন ও এলাকাবাসীকে অবহিত করেন। সেই আক্রোশের জের ধরে গত ২৫ জুন রাতে ব্যবসা শেষ করে বাড়ি ফেরার পথে মরাখলা নামক স্থানে প্রতিপক্ষ আসামীরা সেলিমকে কুপিয়ে গুরুতর আহত করে। পরে তাকে হালুয়াঘাট স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্যে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। পরে মামলা দায়ের করলে মামলার ভিকটিম রাসেল এর পাঁচ সহযোগীর বরাত দিয়ে ইটাখলা গ্রামের শহিদুল, মাসুদ, জাকির হোসেন, আনোয়ার হোসেন, সিদ্দিকুর রহমান এদের বিরুদ্ধে উলটা মাদক সংশ্লিষ্টতার অভিযোগ এনে অপ-প্রচারে লিপ্ত থাকেন বলে অভিযোগ করেন। যা সম্পূর্ণ মিথ্যে ও ভিত্তিহীন।

এ ঘটনায় স্থানীয় ইউপি’র সাবেক চেয়ারম্যান মোনায়েম আলম খোকন তালুকদার ও আব্দুল হাই বলেন, শরীফ উদ্দিন রাসেল একজন ঔষধ ব্যবসায়ী। তার বিরুদ্ধে কখনো আমরা মাদকের কথা শুনিনি। একটি মহল মামলাকে দুর্বল করতে অপ-প্রচারে লিপ্ত রয়েছে বলে জানান।এরা আসলেই ভালো মানুষ। হালুয়াঘাট থানার ওসি জাহাঙ্গীর আলম তালুকদার বলেন, রাসেল মাদকের সাথে জড়িত কিনা তা আমার জানা নেই। এছাড়া রাসেল যে হত্যা চেষ্টার মামলা করেছেন সেটার আসামীরা পলাতক রয়েছে। গ্রেফতারের চেষ্টা চলছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই