তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ত্রিশালে পৃথক তিনটি সড়ক দুর্ঘটনায় নিহত-৩

ত্রিশালে পৃথক তিনটি সড়ক দুর্ঘটনায় নিহত-৩,আহত-৩
[ভালুকা ডট কম : ১৫ জুলাই]
ময়মনসিংহের ত্রিশাল উপজেলার কোর্টভবন, কাজির শিমলা ও সাইনবোর্ড নামকস্থানে সড়ক দুর্ঘটনায় ৩জন নিহত ও ৩জন আহত হয়েছে। ১৪ জুলাই দিবাগত রাতে উপজেলার সাইনবোর্ড নামকস্থানে একজন অজ্ঞাত  পথচারী মহিলাকে একটি অজ্ঞাত গাড়ী ধাক্কা দিলে ঘটনাস্থলেই মহিলাটি মারাযায়, মহিলার নাম ও ঠিকানা পাওয়া যায়নি ।

অপর দিকে আজ সকাল বেলায় ত্রিশাল কোর্ট ভবন এলাকায় ঢাকা হইতে ময়মনিসংহগামী একটি ট্রাক অপর একটি ট্রাকের পেছন থেকে ধাক্কা দিলে ঘঠনাস্থলেই সারা মনি (১০)  নিহত হয় নিহতের বাড়ী ময়মসিংহের তারাকান্দা উপজেলায়। এসময় আহত হয়, তারাকান্দা উপজেলার রোমেলা বেগম(২৫), ফরিদগঞ্জেরর চাদপুরের  আব্দুল কাদির(৩০), নোয়াখালির চরবাজারের শুক্কুর আলী(৩৫)।  আজ সকাল ৬টা ৪৯মিনিটের সময় আরএকটি দুর্ঘটনায় উপজেলার কাজির শিমলা নামকস্থানে একটি কভার ভ্যান অন্য একটি ট্রাকের পেছনে ধাক্কা দিলে কভার ভ্যানে থাকা তৈয়বপুর মাইজদী নোয়াখালীর রাজু(২৮) নিহত হয়।

ত্রিশাল ফায়ার স্টেশনের ইনচার্জ মুনিম সারোয়ান জানান, পৃথক তিনটি সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত ও তিনজন আহত হয়,আহতদের মধ্যে দুজন গুরুতর আহত  হওয়ায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে এবং একজনকে ত্রিশাল স্বাস্থ্য কমপ্লেক্স প্রেরন করা হয়।

বার্তা প্রেরক
মোমিন তালুকদার
ত্রিশাল



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই