তারিখ : ২২ অক্টোবর ২০১৮, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

লন্ডনে নিউহাম সেন্ট্রাল পার্কে বাংলাদেশীদের মিলনমেলা

লন্ডনে নিউহাম সেন্ট্রাল পার্কে বাংলাদেশীদের মিলনমেলা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১৫ জুলাই]
গতকাল বন্ধন এর আয়োজনে বাংলাদেশী ইতালিয়ান ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের ব্যবস্থাপনায় ইস্ট লন্ডনে নিউহাম সেন্ট্রাল পার্কে বাংলাদেশীদের মিলনমেলা অনুষ্ঠিত হয় ।

মেলায় সার্বিক সহযোগিতায় ছিলেন মাহবুব এন্ড কোং, প্রাণ-আরএফএল গ্রুপ, রাব্বি এন্ড কোং, বাংলাদেশী ষ্টুডেন্ট ইউনিয়ন ইউকে, বারকিং এন্ড ডেগেনহাম বাংলাদেশী কমিউনিটি ইউকে, বাংলাদেশী ইতালীয়ান ফ্রেন্ডস এসোসিয়েশন ইউকে এবং গ্ৰেটার  ঢাকা এসোসিয়েশন ইউকে । মেলায় দেশীয় সকল খাবার পরিবেশন করা হয় । বিকেলে শিশু-কিশোরসহ বড়দের  বিভিন্ন প্রকার খেলার আয়োজন অনুষ্ঠিত  হয় ।

বাংলাদেশীদের এই মিলনমেলায় উপস্থিত ছিলেন বাংলাদেশী ইতালীয়ান ওয়েল ফেয়ার এসোসিয়েশন ইউকের সভাপতি আব্দুল হালিম, সাধারণ সম্পাদক আজাদ হোসেন, যুগ্মসাধারণ সম্পাদক মোহাম্মদ মানিক , সুয়েব আলম ,আনোয়ার হোসেন, মাহবুব এন্ড কোং এর কর্ণধার মাহবুব মোর্শেদ , মীর্জা সোহেল , শাহীন জব্বার , রাব্বি এন্ড কোং এর কর্ণধার রাব্বি হুসাইন , আব্দুল মান্নান, শরিফ উদ্দিন ভূইয়া বাবু গ্ৰেটার ঢাকার সাধারণ সম্পাদক মেজবাহ উদ্দিন , হেলাল উদ্দিন, সেলিম চৌধুরী, তাইফুর রহমান ছোটন, কাজী আবেদীন জয়, মোঃ আবু নোমান ও আজহারুল ইসলাম বাঁধন সহ উপস্থিত হন কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গ । সর্বশেষ বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

বার্তা প্রেরক  
মোহাম্মদ মানিক
লন্ডন





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

দেশের বাহিরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই