তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে গ্রামপুলিশ-প্রতিবন্ধীদের মাঝে সাইকেল-হুইল চেয়ার বিতরণ

রাণীনগরে গ্রামপুলিশ-প্রতিবন্ধীদের মাঝে সাইকেল-হুইল চেয়ার বিতরণ
[ভালুকা ডট কম : ১৬ জুলাই]
নওগাঁর রাণীনগরে সদর ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে এস.আর (১%) এর অর্থায়নে গ্রাম পুলিশের মাঝে বাই সাইকেল ও অস্বচ্ছল প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ করা হয়েছে।

সোমবার পরিষদ প্রাঙ্গনে ১নং খট্টেশ্বর রাণীনগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আসাদুজ্জামান পিন্টুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বাই সাইকেল ও হুইল চেয়ার বিতরণ করেন স্থানীয় সংসদ সদস্য মো: ইসরাফিল আলম। এ সময় সদর ইউনিয়নে কর্মরত ১০ জন গ্রাম পুলিশের মাঝে বাই সাইকেল ও ২২ জন অস্বচ্ছল প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ করা হয়।

এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো: আব্দুল বারী মোল্লা, সাধারণ সম্পাদক মো: মফিজ উদ্দিন প্রাং, উপজেলা যুবলীগের সভাপতি মো: সিরাজুল ইসলাম চাঁদ, রাণীনগর মহিলা কলেজের উপাধ্যক্ষ চন্দন কুমার মহন্ত, বান্দাইখাড়া টেকনিক্যাল বিএম কলেজের অধ্যক্ষ ও সাপ্তাহিক প্রজন্মের আলো পত্রিকার সম্পাদক অধ্যক্ষ আব্দুর রহমান রিজভীসহ সদর ইউনিয়ন পরিষদের সকল সদস্যবৃন্দ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই