তারিখ : ২২ অক্টোবর ২০১৮, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে যুবদলের বিক্ষোভ মিছিল

গৌরীপুরে যুবদলের বিক্ষোভ মিছিল
[ভালুকা ডট কম : ১৬ জুলাই]
বিএনপি‘র চেয়ারপার্সন সাবেক প্রধান মন্ত্রী বেগম খালেদা জিয়ার ও কেন্দ্রীয় যুবদলের সাধারন সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু, সাংগঠনিক সম্পাদক মামুন হাসানের নিঃস্বর্ত মুক্তির দাবীতে ময়মনসিংহ উত্তর জেলা যুবদলের উদ্যোগে ১৬ জুলাই  (সোমবার) বিকালে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্টিত হয়েছে।

বিক্ষোভ মিছিলটি শহর প্রদক্ষিন শেষে প্রতিবাদ সমাবেশ করে। সমাবেশে বক্তব্য রাখেন ময়মনসিংহ উত্তর জেলা যুবদলের সাধারন সম্পাদক শামছুল হক শামছু, জেলা যুবদলের যুগ্ম সাধারন সম্পাদক মোঃ জিয়া উদ্দিন ফকির, পৌর যুবদলের সাবেক আহবায়ক সৈয়দ তৌফিকুল ইসলাম তৌফিক, জেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক নুরুজ্জামান সোহেল, সহ-সাধারন সম্পাদক মাজাহারুল ইসলাম প্রত্যয়, যুবদল নেতা আঃ সাত্তার, মিল্টন, ইলিয়াস মৃদা, রোকন, রাসেল, আলম, বকুল, মাসুদ আনোয়ার ও আলিম মেম্বার প্রমুখ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই