তারিখ : ২২ অক্টোবর ২০১৮, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাবিতে সিন্ডিকেট সদস্য নির্বাচনে হলুদ প্যানেল জয়ী

রাবিতে সিন্ডিকেট সদস্য নির্বাচনে হলুদ প্যানেল জয়ী
[ভালুকা ডট কম : ১৬ জুলাই]
রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) ডিন ক্যাটাগরি থেকে সিন্ডিকেট সদস্য নির্বাচনে মুক্তিযুদ্ধের চেতনা ও মূল্যবোধে বিশ্বাসী প্রগতিশীল শিক্ষক সমাজের (হলুদ প্যানেল) থেকে জয়ী হয়েছেন বিজনেস স্টাডিজ অনুষদের ডিন অধ্যাপক ড. হুমায়ুন কবীর।

প্রধান নির্বাচন কমিশনার ও বিশ্ববিদ্যালয় রেজিস্ট্রার অধ্যাপক ড. এম এ বারী সোমবার বিকেলে এ ফলাফল ঘোষণা করেন ।নির্বাচনে হলুদ প্যানেল প্রার্থী বিজনেস স্টাডিজ অনুষদের ডিন অধ্যাপক ড. হুমায়ুন কবীর ৫২৭ ভোট পেয়ে জয়ী হন। অন্যদিকে জাতীয়তাবাদ ও ইসলামী মূল্যবোধে বিশ্বাসী শিক্ষক গ্রুপের (সাদা দল) প্রার্থী কলা অনুষদের ডিন অধ্যাপক ড. ফজলুল হক পেয়েছে ৩৭৯ ভোট।এর আগে নির্বাচনে সকাল ৯ টা থেকে ২ টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের জুবেরী ভবনের পশ্চিম লাউঞ্জে মোট ৯০৬ জন শিক্ষক ভোটাধিকার প্রয়োগ করেন। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই