তারিখ : ২২ অক্টোবর ২০১৮, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে জাসদের কর্মী সমাবেশ

নান্দাইলে জাসদের কর্মী সমাবেশ
[ভালুকা ডট কম : ১৬ জুলাই]    
ময়মনসিংহে নান্দাইল উপজেলায় শনিবার নান্দাইল বাজার হাসপাতাল গেইট ময়দানে একাদশ জাতীয় সংসদ নির্বাচন পূর্ব কর্ম পরিকল্পনা শীর্ষক জাসদের এক কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা জাসদের সভাপতি মোঃ রফিকুল আলম (আ: হাই) এর সভাপতিত্বে এবং উপজেলা জাসদের সংগ্রামী সাধারণ সম্পাদক আমরু মিয়ার সঞ্চালনায় অনুষ্ঠিত কর্মী সমাবেশে জাসদ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ শওকত রায়হান প্রধান অতিথি ও ময়মনসিংহ জেলা জাসদের সভাপতি ১৫৪, ময়মনসিংহ- ৯ নান্দাইল আসনে এমপি পদে মনোনয়ন প্রত্যাশী এডভোকেট মোঃ গিয়াস উদ্দিন প্রধান বক্তা হিসাবে মূল্যবান বক্তব্য রাখেন।

কর্মী সমাবেশে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, ময়মনসিংহ জেলা জাসদের সাধারণ সম্পাদক এডভোকেট সাদিক হোসেন, সহ-সভাপতি রতন সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট নজরুল ইসলাম চুন্নু, সাংগঠনিক সম্পাদক এডভোকেট শিব্বির আহম্মেদ লিটন, জাসদ নান্দাইল উপজেলার শাখার নেতৃবৃন্দ যথাক্রমে, পিকলু কুমার সাহা, মোঃ আব্দুল খালেক, রফিকুল ইসলাম রফিক, আলী আকরাম খান কাঞ্চন, এডভোকেট খাইরুল ইসলাম ও নান্দাইল পৌর জাসদের সভাপতি মোঃ আব্দুল হান্নান বক্তব্য রাখেন।

প্রধান অতিথি শওকত রায়হান বলেন, আওয়ামীলীগের সাথে আসন্ন নির্বাচনে আমাদের জোট হবে। শান্তি ও উন্নয়নের জন্য জঙ্গী দমন ও নির্মূল করার জন্য ময়মনসিংহ-৯ আসনটি আমরা চাই। কর্মী সভায় পৌর সভা ১২ইউনিয়ন এলাকা থেকে বিপুল সংখ্যক নেতাকর্মী গলায় সম্মেলনের কার্ড ঝুলিয়ে অংশ গ্রহন করেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই