তারিখ : ১৫ আগস্ট ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নিয়ামতপুরে গৃহবধুর আত্মহত্যা

নিয়ামতপুরে গলায় রশি পেঁচিয়ে গৃহবধুর আত্মহত্যা
[ভালুকা ডট কম : ১৬ জুলাই]
নওগাঁর নিয়ামতপুর উপজেলায় গলায় রশি পেঁচিয়ে এক গৃহবধূ আত্মহত্যা করেছে। থানা সূত্রে জানা যায়, উপজেলার পাড়ইল ইউপির পাড়ইল গ্রামের নাজমূল হকের স্ত্রী আঞ্জুায়ারা (৩২) সোমবার নিজ বাড়ির দোতলা মাটির ঘরে ফ্যানের সাথে রশি দিয়ে গলায় পেঁচিয়ে আত্মহত্যা করে।

এ বিষয়ে আঞ্জুয়ারার স্বামী নাজমূল হক বলেন, আমার স্ত্রী অনেক দিন যাবত মানসিক রোগে ভুগছিলেন। ঘটনার দিন  সকাল ৮টায় আমার স্ত্রী আঞ্জুয়ারা মানসিক রোগের কারণে সকলের অজান্তে আমার বাড়ির দোতলা মাটির ঘরে কখন যে ফ্যানের সাথে রশি পেঁচিয়ে ঝুলিয়ে আছে আমরা কেউ জানতে পারিনি। তাকে কোথাও দেখতে না পেয়ে ঘরে খুজতে গেলে তাকে ফ্যাানের সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পাই।

নিয়ামতপুর থানার অফিসার ইন চার্জ তোরিকুল ইসলাম বলেন, আমরা প্রাথমিকভাবে নিশ্চিত হয়েছি আঞ্জুয়ারা আত্মহত্যা করেছে।  সে অনেক দিন যাবত মানসিক রোগে ভুগছিলেন। এ বিষয়ে থানায় একটি ইউডি মামলা দায়ের করা হবে।#






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫২৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই