তারিখ : ১৫ আগস্ট ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

প্রধানমন্ত্রীর আর্থিক অনুদান পেলেন আ.লীগ নেতা বিধু ভূষন দাস

প্রধানমন্ত্রীর আর্থিক অনুদান পেলেন আ.লীগ নেতা বিধু ভূষন দাস
[ভালুকা ডট কম : ১৭ জুলাই]
প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে চিকিৎসার জন্য ২ লক্ষ টাকা আর্থিক অনুদান পেলেন ময়মনসিংহের গৌরীপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বাবু বিধু ভূষন দাস।

মঙ্গলবার (১৭ জুলাই) দুপুরে গৌরীপুর উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে বিধু ভূষনের হাতে প্রধানমন্ত্রীর কার্যালয়ের ভারপ্রাপ্ত সচিব সাজ্জাদুল হাসান স্বাক্ষরিত এ অনুদানের চেক প্রদান করেন আওয়ামীলীগ নেতা বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি।

এসময় উপস্থিত ছিলেন ইউএনও ফারহানা করিম, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ডাঃ হেলাল উদ্দিন আহাম্মদ, যুগ্ম সাধারণ সম্পাদক ইকবাল হোসেন জুয়েল, ইউপি চেয়ারম্যান মোঃ হাবিব উল্লাহ, আব্দুল্লাহ আল আমিন জনি প্রমুখ।

উল্লেখ্য বিধু ভূষন দাস বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে দীর্ঘদিন ধরে ভুগছেন। বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদের প্রচেষ্টায় তাঁর চিকিৎসার জন্য প্রধানমন্ত্রীর কাছ থেকে এ অনুদানের টাকা পেয়েছেন। চিকিৎসার জন্য অনুদানের টাকা পেয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন বিধু ভূষন দাস। #






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫২৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই