তারিখ : ২২ অক্টোবর ২০১৮, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে স্বজনদের হাওড় অঞ্চলে নৌকা ভ্রমন

নান্দাইলে স্বজনদের হাওড় অঞ্চলে নৌকা ভ্রমন
[ভালুকা ডট কম : ২২ জুলাই]
ময়মনসিংহের যুগান্তর স্বজন সমাবেশ নান্দাইল উপজেলা শাখার আয়োজনে শুক্রবার ও শনিবার  (২দিন ব্যাপী) নৌকা ভ্রমন হাওড় অঞ্চল তাড়াইল, অষ্টগ্রাম, ইটনা ও মিঠামন এলাকায় সম্পন্ন হয়েছে।

২০জুলাই শুক্রবার সকালে ৫৫ সদস্যের প্রতিনিধি দল তাড়াইল উপজেলা সদর থেকে দিন ব্যাপী ভ্রমন শুরু করে রাতে অষ্টগ্রাম উপজেলার মহামান্য রাষ্ট্রপতি মোঃ আব্দুল হামিদ অডিটরিয়াম ও কমিউনিটি সেন্টার, জেলা পরিষদ ডাক বাংলায় অবস্থান করে বিভিন্ন দর্শনীয় স্থান পরিদর্শন করেন। তাড়াইল প্রেসক্লাবের সভাপতি সিনিয়র সাংবাদিক দেওয়ান ফারুক দাদ খান নান্দাইলের স্বজদের তাড়াইল লঞ্চ ঘাট থেকে বিদায় জানান।

নান্দাইলের স্বজনদের অষ্টগ্রাম উপজেলায় স্বাগত জানান অষ্টগ্রাম উপজেলার জাতীয় পার্টির সভাপতি ও মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার কাজী আফতার উদ্দিন ও দৈনিক মানব জমিন প্রতিনিধি অজিত দত্ত। প্রতিনিধি দল শনিবার সকালে অষ্টগ্রাম থেকে ইটনা উপজেলার উদ্যেশে রওনা দিয়ে সারাদিন ইটনা উপজেলা সদরে অবস্থান করেন। প্রতিনিধি দলকে ইটনায় স্বাগত জানান উপজেলা আওয়ামীলীগের নেতা আলহাজ্ব মোঃ শাহজাহান মিয়া ও সিনিয়র সাংবাদিক মোঃ শাহেদ আলী। হাওড় অঞ্চলের উন্নয়ন ও রূপ ২দিন ব্যাপী স্বজনরা উপভোগ করে শনিবার রাতে নান্দাইলে ফিরে আসেন।

নান্দাইল উপজেলা শাখার স্বজন সমাবেশ উপদেষ্টা যুগান্তর প্রতিনিধি মোঃ এনামুল হক বাবুল, নান্দাইল রোড উচ্চ বিদ্যালয়ের সহ-প্রধান শিক্ষক স্বজন মোঃ শফিকুল ইসলাম সিদ্দিকী, শিক্ষক মোঃ হারিছ উদ্দিন ভূইঁয়া, মোঃ হাবিবুল্লাহ, রঞ্জন চন্দ্র সরকার, ওমর ফারুক, আবু হানিফা, আজহারুল ইসলাম হিরা, আবুল কালাম আজাদ, শিক্ষক আল আমিন, মোঃ জহিরুল ইসলাম বাবুল প্রমুখ ভ্রমনে নেতৃত্বে প্রদান করেন। বিশেষ আমন্ত্রণে ভূমি মন্ত্রণালয়ের প্রশাসনিক কর্মকর্তা মোঃ সাইফুল ইসলাম ও কিশোরগঞ্জ কৃষি বিভাগের ক্যাশিয়ার জহিরুল ইসলাম শামীম ২দিন ব্যাপী ভ্রমনে স্বজনদের সাথে যোগদান করেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

বিনোদন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই