তারিখ : ১৩ ডিসেম্বর ২০১৮, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তারাকান্দা উপজেলা নির্বাচনে আওয়ামী লীগ বিজয়ী

তারাকান্দা উপজেলা নির্বাচনে আওয়ামী লীগ বিজয়ী
[ভালুকা ডট কম : ২৫ জুলাই]
বুধবার অনুষ্ঠিত ময়মনসিংহের তারাকান্দা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ প্রার্থী অ্যাডভোকেট মোঃ ফজলুল হক (নৌকা) ৪২ হাজার ৪১৮ ভোট পেয়ে বিজয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্ধি বিএনপি বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী মোঃ মাসুদ রানা খান পেয়েছেন ২৭ হাজার ৭০৭ ভোট। বিএনপির প্রার্থী নিলুফার ইয়াছমিন মনি তালুকদার (ধানের শীষ) পেয়েছেন ৬ হাজার ৫৮ ভোট।

ভাইস চেয়ারম্যান পদে আওয়ামী লীগ প্রার্থী মোঃ নজরুল ইসলাম নয়ন (নৌকা) ৪১ হাজার ৩৮৬ ভোট পেয়ে বিজয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্ধি ২০ দলীয় জোট প্রার্থী জমিয়তে উলামায়ে ইসলামের মোঃ খাইরুল ইসলাম মন্ডল (খেজুর গাছ) পেয়েছেন ৩০ হাজার ৯৪২ ভোট।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে আওয়ামী লীগ প্রার্থী সালমা আক্তার খাতুন কাকন (নৌকা) ৫২ হাজার ৭২২ ভোট পেয়ে বিজয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্ধি বিএনপি প্রার্থী মোছাঃ হোসনে আরা আকন্দ (ধানের শীষ) পেয়েছেন ১৮ হাজার ৫৫৪ ভোট।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই