তারিখ : ১৮ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে মনোনয়ন প্রত্যাশীর গনসংযোগ

রাণীনগরে মনোনয়ন প্রত্যাশীর গনসংযোগ
[ভালুকা ডট কম : ০৬ আগস্ট]
নওগাঁর রাণীনগরে গনসংযোগ ও প্রচার-প্রচারনায় ব্যস্ত সময় পার করছেন মনোনয়ন প্রত্যাশী প্রার্থীরা। এক সময়ের রক্তাক্ত জনপদ নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনে বইতে শুরু করেছে নির্বাচনের হাওয়া। ইতিমধ্যেই বড় দুই দলের মনোনয়ন প্রত্যাশী নেতারা শুরু করেছেন গনসংযোগ, উঠান বৈঠক, সভা, সমাবেশসহ নানা কার্যক্রম।

এরই ধারাবাহিকতায় ‘উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার নৌকায় ভোট দিন’ এই শ্লোগানকে সামনে রেখে সোমবার রাণীনগর বাজার ও আশেপাশের এলাকায় আ’লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক ও সাবেক সংসদ সদস্য ওহিদুর রহমানের ছেলে এ্যাড. ওমর ফরুক সুমন  গনসংযোগ করেন।

এসময় তিনি ভোটারদের হাতে প্রধান মন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান আ’লীগ সরকারের উন্নয়ন, আ’লীগ ও বিএনপি শাসন আমলের উন্নয়নের পার্থক্য এর সংক্ষিপ্ত তালিকা সংবলিত লিফলেট বিতরন করেন। এসময় এলাকার শতাধিক আওয়ামী নেতাকর্মীরা তার সঙ্গে ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই