তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে বীর মুক্তিযোদ্ধা নওশেরের গনসংযোগ

রাণীনগরে বীর মুক্তিযোদ্ধা নওশেরের গনসংযোগ
[ভালুকা ডট কম : ০৭ আগস্ট]
নওগাঁর রাণীনগরে গনসংযোগ ও প্রচার-প্রচারনায় ব্যস্ত সময় পার করছেন মনোনয়ন প্রত্যাশী প্রার্থীরা। এক সময়ের রক্তাক্ত জনপদ নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনে বইতে শুরু করেছে নির্বাচনের হাওয়া। ইতিমধ্যেই বড় দুই দলের মনোনয়ন প্রত্যাশী নেতারা শুরু করেছেন গনসংযোগ, উঠান বৈঠক, সভা, সমাবেশসহ নানা কার্যক্রম।

এরই ধারাবাহিকতায় ‘উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার নৌকায় ভোট দিন’ এই শ্লোগানকে সামনে রেখে মঙ্গলবার বিকেলে রাণীনগর উপজেলার চৌমুহনী, নওদুলী, লোহাচ’ড়িয়া, ছয়বাড়িয়া, ভাটকৈ বাজার ও আশেপাশের এলাকায় আ’লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী রাজশাহী মহানগর আ’লীগের সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা নওশের আলী গনসংযোগ করেন।

গনসংযোগে এসময় আরও উপস্থিত ছিলেন রাণীনগর উপজেলার সাবেক ছাত্রলীগ নেতা সেরেগুল ইসলাম, আল্লাহমা আল ইংরেজ, আ’লীগ নেতা আবু শাহমিত খাঁন চিনিপাই, আহসান হাবীব মিলন, টুকু, পিন্টু প্রমুখ।

এছাড়াও উপজেলা আ’লীগ ও তার অঙ্গ সংগঠনের শতাধিক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। গনসংযোগে তিনি ভোটারদের হাতে প্রধান মন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান আ’লীগ সরকারের উন্নয়ন, আ’লীগ ও বিএনপি শাসন আমলের উন্নয়নের পার্থক্য এর সংক্ষিপ্ত তালিকা সংবলিত লিফলেট বিতরন করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই