তারিখ : ১৮ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে গনসংযোগে ব্যস্ত মনোনয়ন প্রত্যাশীরা

রাণীনগরে গনসংযোগে ব্যস্ত মনোনয়ন প্রত্যাশীরা
[ভালুকা ডট কম : ১০ আগস্ট]
এক সময়ের রক্তাক্ত জনপদ নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনে বইতে শুরু করেছে নির্বাচনী হাওয়া। নওগাঁর রাণীনগরে গনসংযোগ ও প্রচার-প্রচারনায় ব্যস্ত সময় পার করছেন মনোনয়ন প্রত্যাশী প্রার্থীরা। ইতিমধ্যেই বড় দুই দলের মনোনয়ন প্রত্যাশী নেতারা শুরু করেছেন গনসংযোগ, উঠান বৈঠক, সভা, সমাবেশসহ নানা কার্যক্রম।

এরই ধারাবাহিকতায় ‘উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করি’ এই শ্লোগানকে সামনে রেখে শুক্রবার রাণীনগর উপজেলার রাণীনগর বাজার, সমাসপাড়া বাজার, মনিহারী বাজার, পতিসর ও আশেপাশের এলাকায় আ’লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী রাণীনগর উপজেলার বড়গাছা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান, রাণীনগর উপজেলা আ’লীগের উপদেষ্ঠা ও জেলা আ’লীগের সদস্য আলহাজ্ব মো: আব্দুর রহমান গনসংযোগ করেছেন।

গনসংযোগে এসময় আরও উপস্থিত ছিলেন নওগাঁ পৌর সভার ৫নং ওয়ার্ড আ’লীগের সাবেক সভাপতি রেজাউন নবী, বড়গাছা ইউনিয়ন আ’লীগের ধর্ম বিষয়ক সম্পাদক হামিদুর রহমান, মেহেদী, মাসুদ রানা, রনক হোসেন, আব্দুল আজিজ, অভি প্রমুখ।

এছাড়াও উপজেলা আ’লীগ ও তার অঙ্গ সংগঠনের শতাধিক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। গনসংযোগে তিনি ভোটারদের হাতে প্রধান মন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান আ’লীগ সরকারের উন্নয়ন, আ’লীগ ও বিএনপি শাসন আমলের উন্নয়নের পার্থক্য এর সংক্ষিপ্ত তালিকা সংবলিত লিফলেট বিতরন করেন। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই