তারিখ : ২৪ এপ্রিল ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে আওয়ামীলীগ মনোনয়ন প্রত্যাশীর সংবাদ সম্মেলন

নান্দাইলে আওয়ামীলীগ মনোনয়ন প্রত্যাশীর সংবাদ সম্মেলন  
[ভালুকা ডট কম : ১১ আগস্ট]
আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ১৫৪,ময়মনসিংহ-৯ নান্দাইল আসনের আওয়ামীলীগ থেকে মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব অধ্যক্ষ মো.সামছুল বারী শনিবার নান্দাইল প্রেসক্লাব মিলনায়তনে সংবাদ সম্মেলন ও মতবিনিময় সভার আয়োজন করেন।

‘জাতির জনক বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে সোনার মানুষ প্রয়োজন’ এই স্লোগানকে সামনে রেখে সংবাদ সম্মেলনে ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের উপদেষ্টা (প্রস্তাবিত) ও জেলা শাখার আহ্বায়ক স্বাধীনতা শিক্ষক পরিষদ (স্বাশিপ), প্রবীণ রাজনীতিবিদ আলহাজ্ব অধ্যক্ষ মো. সামছুল বারী শিক্ষা সহ সকল ক্ষেত্রে নান্দাইলকে বদলে দেওয়ার অঙ্গিকার ব্যক্ত করেন।

এছাড়া তিনি আরও বলেন, সোনার বাংলা গড়তে আমি সেই সোনার মানুষ হিসাবে আগামী সংসদ নির্বাচনে জাতির জনক বঙ্গবন্ধুর তনয়া জননেত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দিলে “নান্দাইলকে সোনার নান্দাইলে রূপান্তরিত করবো”। এ লক্ষ্যে তিনি নান্দাইলের বিভিন্ন ইউনিয়নে আওয়ামীলীগের জনসমর্থন আদায় ও গনসংযোগ করে যাচ্ছেন।

সংবাদ সম্মেলনে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের নেতা ও ঢাকা নিউজ২৪ ডটকমের সম্পাদক মো. লতিফুল বারী হামিম সহ নান্দাইলের কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই