তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ক্ষমতায় যাওয়ার স্বপ্ন দেখছেন এরশাদ

ক্ষমতায় যাওয়ার স্বপ্ন দেখছেন এরশাদ
[ভালুকা ডট কম : ১১ আগস্ট]
সুন্দর পরিবেশ হলে বর্তমান কমিশনই সুষ্ঠু নির্বাচন করতে পারবে বলে মন্তব্য করেছেন বাংলাদেশের সাবেক প্রেসিডেন্ট ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। আজ (শনিবার) রাজধানীর ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে তিনি এ মন্তব্য করেন। একাদশ জাতীয় নির্বাচনে বাংলাদেশ খেলাফত মজলিসের সঙ্গে জাতীয় পার্টির নির্বাচনী সমঝোতা উপলক্ষে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

খেলাফত মজলিসের সঙ্গে নির্বাচনী সমঝোতায় নিজের সন্তুষ্টি প্রকাশ করে এরশাদ বলেন,খেলাফত মজলিস একটি অভিজ্ঞ রাজনৈতিক দল। তারা আমাদের সঙ্গে নির্বাচনী ঐক্য করায় খুব খুশি হয়েছি। এতে আমরা কত শক্তিশালী হয়েছি পরে বুঝবেন। আমরা ৩০০ আসনে প্রার্থী দেব। প্রমাণ করব, আমরা ক্ষমতায় আসতে পারি। সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, জাতীয় পার্টির একটি জোট আছে, তবে এখনও বলার সময় আসেনি কাদের সঙ্গে নির্বাচনী জোট হবে। নির্বাচন প্রসঙ্গে এরশাদ বলেন,আমরা ঐক্যবদ্ধ হচ্ছি। আমাদের সংঘবদ্ধ প্রচেষ্টায় ইসলাম ঘুরে দাঁড়াবে। আমাদের উদ্দেশ্য ইসলামকে প্রতিষ্ঠিত করা।

এরশাদ বলেন,মুসলিম বিশ্বকে ধংস করতে পশ্চিমাবিশ্ব ষড়যন্ত্র করে যাচ্ছে। ষড়যন্ত্রের শিকার হয়ে আজ মুসলিম দেশগুলো একে অন্যের সঙ্গে যুদ্ধে লিপ্ত হয়ে পড়েছে। ইরাক, প্যালেস্টাইন ধংস করে দেয়া হচ্ছে, কেউ প্রতিবাদ করছে না। আমাদেরই প্রতিবাদ করতে হবে। মুসলমানদের বিরুদ্ধে সব ষড়যন্ত্র রুখে দাঁড়াতে হবে। ইসলামি মূল্যবোধে বিশ্বাসী দলগুলো আমাদের সঙ্গে যোগ দিচ্ছে, আমরা আরও শক্তিশালী হচ্ছি।'

খেলাফত মজলিসের সঙ্গে জাতীয় পার্টির ঐক্য প্রসঙ্গে এরশাদ বলেছেন,দেশে এখন চরম অরাজকতা, সুশাসনের অভাব সবখানে। এমন সময়ে খেলাফত মজলিস আমাদের সাথে হাত-মিলিয়েছে। এখন আমরা আগামী নির্বাচনে ক্ষমতায় যেতে স্বপ্ন দেখছি। আমরাই পারবো পরিবর্তন আনতে। জাতীয় পার্টির নেতৃত্বাধীন সরকারই সকল অন্যায়-অবিচার বন্ধ করতে পারবে।

এ সময় জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ এবং খেলাফত মজলিশের আমির আল্লামা হাবিবুর রহমান ছয় দফা চুক্তিতে স্বাক্ষর করেন। ছয় দফার চুক্তির উল্লেখযোগ্য হচ্ছে পবিত্র কুরআন-সুন্নাহবিরোধী আইন না করা, সংবিধানে আল্লাহর প্রতি আস্থা ও বিশ্বাস কথাটি পুনঃস্থাপন করা, কওমি শিক্ষার সনদের স্বীকৃতি দিয়ে জাতীয় সংসদে আইন পাস করা, সব ধর্মের লোকদের ধর্মীয় স্বাধীনতা নিশ্চিত করা।

অনুষ্ঠানে খেলাফত মজলিসের মহাসচিব মাওলানা মাহফুজুল হক তাঁর বাবা প্রয়াত শায়খুল হাদীস আল্লামা আজিজুল হকের বাংলায় অনুবাদ করা কয়েক খণ্ডের বোখারি শরিফ এরশাদকে উপহার দেন। পরে খেলাফত মজলিসের আমির নির্বাচনী সমঝোতার সাফল্য কামনা করে মোনাজাত করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই