তারিখ : ২৪ এপ্রিল ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ত্রিশালে পুলিশ সুপারের বিদায় সংবর্ধনা

ত্রিশালে পুলিশ সুপার সৈয়দ নূরুল ইসলামের বিদায় সংবর্ধনা
[ভালুকা ডট কম : ১২ আগস্ট]
ময়মনসিংহের ত্রিশালে পুলিশ সুপার নূরুল ইসলাম বিপিএম (বার),পিপিএম এর বিদায় উপলক্ষে ত্রিশাল থানা ও প্রেসক্লাবের উদ্যোগে  বিদায় সংবর্ধনা অনুষ্ঠান শনিবার রাতে  ত্রিশাল থানা মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।ত্রিশাল থানা অফিসার ইনচার্য জাকিউর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন ময়মনসিংহ জেলার বিদায়ী পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম বিপিএম(বার) পিপিএম।

অনুষ্ঠানে ময়মনসিংহ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) এসএ নিয়াজী, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আল-আমীন, সহকারী পুলিশ সুপার (ত্রিশাল সার্কেল) রকিব খান, উপজেলা আওয়ামীলীগ নেতা ফজলে রাব্বী, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান আশরাফুল ইসলাম মন্ডল, ফুলবাড়ীয়া থানার অফিসার ইনচাজ শেখ কবিরুল ইসলাম, ত্রিশাল থানা অফিসার ইনচার্জ জাকিউর রহমান, ত্রিশাল প্রেসক্লাবের সভাপতি খোরশিদুল আলম মজিব ,সাধারন সম্পাদক মোস্তাফিজুর রহমান নোমান বক্তব্য রাখেন। এসময় পুলিশ সুপার নূরুল ইসলাম বিপিএম (বার), পিপিএম এর হাতে ত্রিশাল থানা ও ত্রিশাল প্রেসক্লাবের পক্ষ থেকে দুটি সম্মাননা স্মারক প্রদান করা হয়।

পরে  ফিতা কেটে ত্রিশাল থানার নব র্নিমিত মেইন গেইটের আনুষ্ঠানিক উদ্বোধন করেন পুলিশ সুপার নূরুল ইসলাম। এ ছাড়াও  থানার একটি নামাজ ঘর, ফেলোপিনডাই, ওসি তদন্ত অফিসের সম্প্রসারিত কক্ষ উদ্বোধন ও লাশ ঘরের ভিত্তিপ্রস্থর স্থাপন করেন তিনি।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই