তারিখ : ২৪ সেপ্টেম্বর ২০১৮, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে ভিজিএফ এর চাল আটক

নান্দাইলে ভিজিএফ এর চাল আটক  
[ভালুকা ডট কম : ১২ আগস্ট]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার ১নং বেতাগৈর ইউনিয়নে রোববার ঈদ-উল-আযহা উপলক্ষ্যে অসহায় দু:স্থদের মাঝে বিতরণের জন্য বরাদ্দকৃত ৯ বস্তা চাল গোপন সূত্রে খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার মোসাদ্দেক মেহেদী ইমাম একটি দোকান থেকে আটক করেছেন।

নির্বাহী অফিসার জানান,আটককৃত চালের কোন মালিক পাওয়া যায়নি। জানাযায়, বেতাগৈর ইউনিয়ন পরিষদের সামনে নুরুল হকের দু’চালা টিনের ঘর থেকে ৯ বস্তা চাল ও ২২৫টি খালি বস্তা পাওয়া গেছে। ইউএনও মোসাদ্দেক হোসেন ইমাম উক্ত দোকানটি সিলাগালা করে ৯ বস্তা চাল সহ খালি বস্তাগুলো ইউনিয়ন পরিষদের একটি কক্ষে সীজ করে রাখেন। এসময় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মাহমুদা আক্তার ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা এবিএম সিরাজুল হক উপস্থিত ছিলেন।

ঘর মালিক নুরুল হক জানান, ভাংগারী ব্যবসায়ী ফজলুল হক এই দোকান ঘরটি ভাড়া নিয়েছেন তবে চালের বিষয়টি তাঁর  অজানা। অপরদিকে ভাংগারী ব্যবসায়ী ফজলুল হক পলাতক রয়েছেন বলে জানাযায়। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই