তারিখ : ২৪ সেপ্টেম্বর ২০১৮, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বাংলাদেশ ছাত্র ইউনিয়ন গৌরীপুর শাখার সম্মেলন অনুষ্ঠিত

গৌরীপুরে ছাত্র ইউনিয়নের সভাপতি-আবির সাঃ সম্পাদক-চায়না রাণী
[ভালুকা ডট কম : ১২ আগস্ট]
"নষ্ট সময়ের এ অন্ধ প্রলয়- রুখে দাও তারুণ্য, এই মিছিলেই হবে নব সূর্যোদয়" - স্লোগানকে ধারণ করে বাংলাদেশ ছাত্র ইউনিয়ন গৌরীপুর উপজেলা শাখার ১৫তম সম্মেলন অনুষ্ঠিত হয়। শনিবার (১১ আগস্ট) বেলা ৩ টায় উপজেলা পাবলিক হল মিলনায়তন চত্বরে সম্মেলনের উদ্বোধন করেন ময়মনসিংহ জেলা সংসদের সভাপতি তন্ময় পাল। এতে আলী আশরাফ আবিরকে সভাপতি, চায়না রাণী সরকারকে সাধারণ সম্পাদক এবং আব্দুল মজিদকে সাংগঠনিক সম্পাদক করে ১৫ সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়।

এ উপলক্ষে আয়োজিত সমাবেশে উপজেলা শাখার সভাপতি আলী আশরাফ আবিরের সভাপতিত্বে এবং সহ-সাধারণ সম্পাদক আতিকা আনজুম অর্থীর সঞ্চালনায় বক্তব্য দেন সাবেক ছাত্রনেতা ও বাংলাদেশের কমিউনিস্ট পার্টি ময়মনসিংহ জেলা কমিটির সাধারণ সম্পাদক শেখ বাহার মজুমদার, সাবেক ছাত্রনেতা ও সিপিবি গৌরীপুর উপজেলা কমিটির সাধারণ সম্পাদক হারুণ আল বারী, উপজেলা ছাত্র ইউনিয়নের সাবেক সভাপতি ও উদীচী গৌরীপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান, বাংলাদেশ ছাত্র ইউনিয়ন কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতি মেহেদী হাসান নোবেল, সম্মেলন প্রস্তুতি পরিষদের চেয়ারম্যান মাহমুদুর রহমান ফকির প্রিজম প্রমুখ।

আলোচনা শেষে এইচএসসি উত্তীর্ণ শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়। এরপর কাউন্সিল অধিবেশনে আলী আশরাফ আবিরকে সভাপতি, চায়না রাণী সরকারকে সাধারণ সম্পাদক এবং আব্দুল মজিদকে সাংগঠনিক সম্পাদক করে ১৫ সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই