তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় স্কুল শিক্ষিকাকে মারপিট করে আহত আটক ২

ভালুকায় স্কুল শিক্ষিকাকে মারপিট করে আহত আটক ২
[ভালুকা ডট কম : ১২ আগস্ট]
ভালুকা উপজেলার ডাকাতিয়া ইউনিয়নের ছিটালপাড়া নিন্ম মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষিকা ফিরুজা আক্তার মুন্নি (২৫) কে স্কুলে যাওয়ার পথে পূর্ব শত্রুতার জেরে রাস্তায় ফেলে মারপিট করে আহত করেছে দুর্বৃত্তরা। পরে তাকে উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে।এ ব্যাপারে ওই শিক্ষিকার মা মেহেরা খানম বাদী হয়ে ভালুকা মডেল থানায় মামলা নং (১৫) দায়ের করলে পুলিশ আব্দুস ছামাদ ও তার স্ত্রী ফরিদা খাতুনকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছে।

অভিযোগে জানাযায় ছিটালপাড়া গ্রামের আঃ ছামাদের ছেলে আলতাব আলীর সাথে একই গ্রামের মৃত ফালু খানের মেয়ে ফিরুজা আক্তার (মুন্নি)র প্রায় ৮ বছর পূর্বে বিয়ে হয়। ফাইম নামে তাদের ৩ বছরের একটি সন্তান রয়েছে। কয়েক বৎসর যাবৎ মুন্নিকে বরণ পোষন না দেয়ায় ও আলতাব আলী দ্বিতীয় বিয়ে করায় মুন্নি তার শিশু সন্তান নিয়ে মায়ের কাছে বসবাস করছিলো। ঘটনার দিন বৃহস্পতিবার সকালে স্কুলে যাওয়ার পথে আঃ ছামাদ, আঞ্জু মিয়া সহ ৭/৮ জন তাদের বাড়ীর সামনের রাস্তায় ওই শিক্ষিকাকে একা পেয়ে বেদম মারপিট করে আহত করে। টানা হেচড়ার এক পর্যায়ে তাকে বিবস্ত্র করে ফেলে ও গায়ের অলংকার খুলে নেয়। খবর পেয়ে মুন্নির মা এলাকাবসীর সহযোগিতায় মেয়েকে উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই