তারিখ : ১৫ নভেম্বর ২০১৮, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুর শোক দিবস ও ঈদ উপলক্ষে মেয়রের মতবিনিময়

গৌরীপুর জাতীয় শোক দিবস ও ঈদুল আযহা উপলক্ষে পৌর মেয়রের মতবিনিময়
[ভালুকা ডট কম : ১৩ আগস্ট]
জাতীয় শোক দিবস ও পবিত্র ঈদুল আযহা উদযাপন উপলক্ষে ময়মনসিংহের গৌরীপুর পৌরসভার সকল মসজিদের ইমাম, খতিব ও মুয়াজ্জিনদের সাথে সোমবার (১৩ আগস্ট) বেলা ১১ টায় পৌর মিলনায়তনে মতবিনিময় করেন পৌর মেয়র সৈয়দ রফিকুল ইসলাম।

এ মতবিনিময় সভায় ১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩ তম শাহাদাৎ বার্ষিকীতে পৌরসভার সকল মসজিদগুলোতে দোয়া-মাহফিলের আয়োজন করার জন্য ইমাম, খতিব, মুয়াজ্জিনগণদের প্রতি অনুরোধ জানান পৌর মেয়র। এছাড়া মতবিনিময় সভায় পবিত্র ঈদুল আযহা শান্তিপূর্ণভাবে উদযাপনের লক্ষে ঈদের জামাতের সময়সূচী নির্ধারণ করা হয় এবং কুরবানীর বর্জ্য পরিস্কার-পরিচ্ছন্নতার বিষয়ে মসজিদের মুসল্লীদের সাথে আলোকপাত করার জন্য অনুরোধ করেন পৌর মেয়র।

মতবিনময় সভায় বক্তব্য দেন গৌরীপুর কেন্দ্রিয় ঈদগাহ মাঠের খতিব বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ হযরত মাওলানা রফিকুল ইসলাম, কালিপুর জামে মসজিদের ইমাম হযরত মাওলানা হাফেজ আব্দুল হালিম, ভালুকা কাদেরিয়া জামে মসজিদের ইমাম হযরত মাওলানা আব্দুল হান্নান, বালুয়াপাড়া জামে মসজিদের ইমাম হযরত মাওলানা শামছুল হুদা প্রমুখ।

এতে উপস্থিত ছিলেন গৌরীপুর পৌরসভার প্যানেল মেয়র, কাউন্সিলর ও পৌর কর্মকর্তা-কর্মচারীবৃন্দ। মতবিনিময় শেষে ১৫ আগস্ট শাহাদাৎ বরণকারী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সদস্যদের আত্মার শান্তি কামনায় দোয়া অনুষ্ঠিত হয়। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই