তারিখ : ২৪ সেপ্টেম্বর ২০১৮, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মহাদেবপুরে সড়ক দুর্ঘটনায় ফাজিল পরীক্ষার্থী নিহত

মহাদেবপুরে সড়ক দুর্ঘটনায় ফাজিল পরীক্ষার্থী নিহত
[ভালুকা ডট কম : ১৪ আগস্ট]
নওগাঁর মহাদেবপুর উপজেলার মগলিশপুর নামকস্থানে সড়ক দুর্ঘটনায় মোঃ আতিক হোসেন (১৯) নামে এক মাদ্রাসা ছাত্র নিহত হয়েছে। মঙ্গলবার সকালে ঘটনাটি ঘটেছে। নিহত আতিক হোসেন উপজেলার এনায়েতপুর ইউনিয়নের তিলক গ্রামের মৃত আব্দুল ওয়াহেবের ছেলে এবং মহাদেবপুর জাহাঙ্গীরপুর সরকারি কলেজ শাখার ছাত্রলীগের সভাপতি আহসান হাবিব এর ছোট ভাই ও উপজেলার জুয়ানপুর ফাজিল মাদ্রাসার ছাত্র।

মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, সকালে আতিক ফাজিল পরীক্ষা দেওয়া জন্য মোটরসাইকেল নিয়ে মাদ্রাসার দিকে যাচ্ছিল। পথে মহাদেবপুর - বদলগাছী সড়কের মাতাজী মগলিশপুর নামকস্থানে আসলে মহাদেবপুর থেকে ছেড়ে আসা একটি ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলে মারা যায় আতিক। ওসি আরও জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই