তারিখ : ২৪ সেপ্টেম্বর ২০১৮, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে ভ্রাম্যমান আদালতে জরিমানা আদায়

নান্দাইলে ভ্রাম্যমান আদালতে বিভিন্ন ছানা তৈরির কারখানায় ১ লাখ ৫৫ হাজার টাকা জরিমানা আদায়
[ভালুকা ডট কম : ১৪ আগস্ট]
ময়মনসিংহের নান্দাইল উপজেলায় মঙ্গলবার (১৪ই আগষ্ট) ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন নান্দাইল উপজেলার সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহি ম্যাজিস্ট্রেট মাহমুদা আক্তার। এ সময় নিরাপদ খাদ্য পরিদর্শক ও স্যানিটারী ইন্সপেক্টর মোঃ মিজানুর রহমান উপস্থিত ছিলেন।

বেতাগৈর ইউনিয়নের চরভেলামারী বাজার সংলগ্ন ও বালিপাড়া গ্রামের তিনটি ছানা তৈরির কারখানায় অস্বাস্থ্যকর পরিবেশে ছানা তৈরি, বিএসটিআই এর অনুমোদন বিহীন পাউডার দুধ দিয়ে ছানা তৈরি দুর্গন্ধযুক্ত ড্রামে ছানা তৈরির পানি সরবরাহ করার অপরাধে নিরাপদ খাদ্য আইন-২০১৩ এর ৩৮ ধারায় ভোক্তা অধিকার আইনের ৪১ ও ৪৩ ধারা মোতাবেক এ জরিমানা আদায় করা হয়েছে।

এ সময় লাল মিয়াকে বিএসটিআই এর অনুমোদন বিহীন পাউডার দুধ দিয়ে ছানা তৈরির অপরাধে নিরাপদ খাদ্য আইনের ৩৮ ধারা মোতাবেক ১ লাখ টাকা, সবুজ মিয়াকে ভোক্তা অধিকার আইনের ৪১ ও ৪৩ ধারা মোতাবেক ৫০ হাজার টাকা এবং মোতালেব মিয়াকে ভোক্তা অধিকার আইনের ৪১ ধারা মোতাবেক ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এ সময় ২৭৪ কেজি ছানা ও ১৬ ড্রাম দূর্গন্ধযুক্ত ছানা তৈরির পানি ধ্বংস এবং এক প্যাকেট পাউডার দুধ ধ্বংস করা হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই