তারিখ : ১৯ ডিসেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

আমিরাতি সেনাদের সদরদপ্তরে ইয়েমেনি ক্ষেপণাস্ত্রের হামলা

আমিরাতি সেনাদের সদরদপ্তরে ইয়েমেনি ক্ষেপণাস্ত্রের হামলা
[ভালুকা ডট কম : ২৩ আগস্ট]
ইয়েমেনের পশ্চিম উপকূলবর্তী এলাকায় অবস্থিত সংযুক্ত আরব আমিরাতের সেনা সদরদপ্তরে ক্ষেপণাস্ত্র হামলা চালিয়েছে হুথি আনসারুল্লাহ যোদ্ধা সমর্থিত সেনারা।

আল-মাসিরা ওয়েবসাইটের খবর অনুসারে, ক্ষেপণাস্ত্রটি নিখুঁতভাবে লক্ষ্যবস্তুতে আঘাত হানে। ইয়েমেনের পশ্চিম উপকূলবর্তী এলাকায় সংযুক্ত আরব আমিরাতের সেনাদের শক্তিশালী অবস্থান রয়েছে। সেখান থেকে কিছুদিন আগে তারা হুদাইদা শহর দখলের অভিযান চালিয়েছিল। তবে সে আগ্রাসন রুখে দেয় হুথি যোদ্ধারা ও তাদের অনুগত সেনারা।

একই এলাকায় বৃহস্পতিবার আরব আমিরাতের সেনাদের কয়েকটি অবস্থানে হামলা চালিয়েছিল ইয়েমেনের সেনারা। এছাড়া, সৌদি আরবের নাজরান প্রদেশের কয়েকটি অবস্থানে ইয়েমেনের গোলন্দাজ ইউনিট হামলা চালায়। ২০১৫ সালের ২৬ মার্চ থেকে ইয়েমেনের বিরুদ্ধে সৌদি আরব, সংযুক্ত আরব আমিরাত, বাহরাইন ও মিশর বর্বর সামরিক আগ্রাসন চালিয়ে আসছে। তবে আজ পর্যন্ত কোনো লক্ষ্য অর্জন করতে পারে নি দেশগুলো। বরং ইয়েমেনের হাজার হাজার মানুষ নিহত হয়েছে এবং দেশটিতে মারাত্মক কলেরা ও দুর্ভিক্ষ ছড়িয়ে পড়েছে। ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

দেশের বাহিরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই