তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কবি নজরুলের ৪২তম মৃত্যুবার্ষিকী পালিত

কবি নজরুল বিশ্ববিদ্যালয়
কবি নজরুলের ৪২তম মৃত্যুবার্ষিকী পালিত
[ভালুকা ডট কম : ২৭ আগস্ট]
জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ৪২তম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে ময়মনসিংহের ত্রিশালে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন কর্মসুচীর মধ্য দিয়ে দিনটি পালিত হয়েছে।দুপুর ১২টায় কবি নজরুলের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পনের মধ্য দিয়ে এ কর্মসূচীর উদ্ভোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান।

পরে প্রশাসনিক ভবনের সামনে এক আলোচনায় প্রধান অতিথির  বক্তব্যে  বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান বলেন কবি নজরুল ছিলেন সাম্যের কবি প্রেমের কবি বিদ্রোহি কবি তার আত্নার মাগফেরাত কামনা করছি। আজকের এই দিনে মহা মানব জাতির জনক  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে শ্রদ্বার সাথে স্মরন করছি ।

বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিষ্টার ড. হুমায়ুন কবীরের পরিচালনায় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন  ডিন প্রফেসর ড. সুব্রত কুমার, শিক্ষক সমিতির সভাপতি তপন কুমার সরকার, ইন্সটিটিউব অব নজরুল ষ্টাডিজের পরিচালক রাশেদুল আনাম, ত্রিশাল প্রেসক্লাবের সভাপতি খোরশিদুল আলম মজিব,নজরুল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারন সম্পাদক  রাকিবুল হাছান রাকিব, সাংবাদিক সমিতির সভাপতি মেহদি জামান লিজন প্রমূখ। পরে বাদ যোহর বিশ্ববিদ্যালয় মসজিদে কবির আত্নার  মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শোক সংবাদ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই