তারিখ : ২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

হালুয়াঘাটে সাংবাদিকদের মানববন্ধন ও বিক্ষোভ

পাবনায় নারী সাংবাদিককে হত্যার প্রতিবাদে
হালুয়াঘাটে সাংবাদিকদের মানববন্ধন ও বিক্ষোভ
[ভালুকা ডট কম : ৩০ আগস্ট]
পাবনার আনন্দ টিভির জেলা প্রতিনিধি সুবর্ণা আক্তার নদীকে নৃশংসভাবে খুনের প্রতিবাদে ময়মনসিংহের হালুয়াঘাটে  কর্তব্যরত প্রিন্ট ও ইলেক্ট্রিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচী পালন করে। শুধু তাই নয়, সাংবাদিকদের সাথে একাত্বতা পোষন করে প্রতিবাদ জানান হালুয়াঘাট মহিলা পরিষদের নেতৃবৃন্দ।

এ সময় সাংবাদিক নেতারা অবিলম্বে নদী হত্যার খুনীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।এ সময় উপস্থিত ছিলেন, আনন্দ টিভির প্রতিনিধি ওমর ফারুক সুমন, জুগান্তর প্রতিনিধি হাতেম আলী, ইত্তেফাক প্রতিনিধি আব্দুর রাজ্জাজ, বিজয় টিভি প্রতিনিধি আব্দুল হক লিটন, যায় যায় দিন প্রতিনিধি জোটন চন্দ্র ঘোষ, মহিলা পরিষদের সভানেত্রী লুৎফুন্নাহার কবীর, সাংবাদিক সাইফ জামান, শুভাশীষ সরকার শুভসহ অন্যান্য সকল সাংবাদিকবৃন্দ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

মিডিয়া বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই