তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে সাংবাদিকদের মানববন্ধন

সুবর্ণা নদীকে হত্যার প্রতিবাদে গৌরীপুরে সাংবাদিকদের মানববন্ধন
[ভালুকা ডট কম : ০১ সেপ্টেম্বর]
পাবনার সাংবাদিক সুবর্ণা আক্তার নদী হত্যাকান্ডে জড়িতদের গ্রেপ্তার ও শাস্তির দাবিতে ময়মনসিংহের গৌরীপুর সাংবাদিক ঐক্য ফোরামের উদ্যোগে শনিবার (১ সেপ্টেম্বর) পৌর শহরে হারুন পার্ক এলাকায় এক মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ হয়েছে।

গৌরীপুর সাংবাদিক ঐক্য ফোরামের সভাপতি বেগ ফারুক আহাম্মদের সভাপতিত্বে ও সহ-সভাপতি মশিউর রহমান কাউসারের সঞ্চালনায় প্রতিবাদ সমাবেশে বক্তব্য দেন গৌরীপুর সাংবাদিক ঐক্য ফারামের সাধারণ সম্পাদক ফারুক আহাম্মদ, গৌরীপুর রিপোর্টাস ক্লাবের সাধারণ সম্পাদক জহিরুল হুদা লিটন, পাাক্ষিক সুবর্ন বাংলার সম্পাদক আজম জহিরুল ইসলাম, সিনিয়র সাংবাদিক কমল সরকার প্রমুখ। এতে উপস্থিত ছিলেন সাংবাদিক মজিবুর রহমান, আনোয়ার হোসেন শাহীন, আলী হায়দার রবিন, আব্দুল্লাহ আল আমিন, সাজ্জাতুল ইসলাম সাজ্জাত, শামীম খান, শাহজাহান কবির হীরা, আরিফ আহমেদ, আব্দুল কাদির, শাহজাহান কবির, তোফাজ্জল হোসেন, লুৎফুর রহমান খোকন, নুরুল আবেদিন, জি এম ফজলুর রহমান মোস্তফা, আবুল কালাম প্রমুখ।

বক্তারা সুবর্ণা নদী হত্যার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, হামলাকারীরা যেই হোক না কেন তাদের চিহ্নিত করে দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক বিচারের সম্মুখীন করতে হবে। পাশাপাশি সারা দেশে সাংবাদিকদের পেশাগত দায়িত্ব পালনে প্রয়োজনে আইন করে নিরাপত্তার ব্যবস্থা করতে হবে। এজন্য সরকারকে আরো দায়িত্বশীল ভূমিকা পালন করার আহ্বান জানান সাংবাদিক নেতারা। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

মিডিয়া বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই