তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টর উদ্বোধন

রাণীনগরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টর উদ্বোধন
[ভালুকা ডট কম : ০৬ সেপ্টেম্বর]
বুধবার নওগাঁর রাণীনগরে উপজেলা ভিত্তিক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান জাতীয় গোল্ডকাপ-২০১৮ (অনূর্ধ্ব-১৭) ফুটবল টুর্নামেন্টর উদ্বোধন করা হয়েছে। উপজেলার ৮টি ইউনিয়ন দল এই টুর্নামেন্টে অংশগ্রহণ করছে।

এদিন বিকেলে রাণীনগর সরকারি শের-এ বাংলা (ডিগ্রি) মহাবিদ্যালয় মাঠে উপজেলা নির্বাহী কর্মকর্তা সোনিয়া বিনতে তাবিবের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে টুর্নামেন্টের শুভ উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য মো: ইসরাফিল আলম।

এছাড়াও উপস্থিত ছিলেন সহকারি কমিশনার (ভ’মি) টুকটুক তালুকদার, রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএসএম সিদ্দিকুর রহমান, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুল জলিল, সহকারি শিক্ষা কর্মকর্তা শেখ মো: আব্দুল্লাহ আল মামুন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসান, যুব কর্মকর্তা আশিষ কুমার ঘোষ, স্থানীয় ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান পিন্টু, কাশিমপুর ইউপি চেয়ারম্যান মোখলেছুর রহমান বাবু, বড়গাছা ইউপি চেয়ারম্যান শফিউল আলম শফু, জেলা পরিষদ সদস্য আব্দুল মান্নানসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

উদ্বোধনী খেলায় কাশিমপুর ইউনিয়ন দল ৬-১ গোলে বড়গাছা ইউনিয়ন দলকে হারিয়ে বিজয়ী হয়। আগামী ১১ সেপ্টেম্বর এই টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই