তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে জয়ী রাণীনগর

রাণীনগরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে জয়ী খট্টেশ্বর রাণীনগর দল
[ভালুকা ডট কম : ১২ সেপ্টেম্বর]
দেশের প্রত্যন্ত অঞ্চল থেকে মেধাবী ফুটবল খেলোয়ার বাছাই করার প্রয়াসে সারা দেশে উপজেলা পর্যায়ে ইউনিয়ন ভিত্তিক অনুষ্ঠিত হচ্ছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০১৮ (অনূর্ধ্ব-১৭) ।

মঙ্গলবার বিকেলে নওগাঁর রাণীনগরে এই টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। উপজেলার ৮টি ইউনিয়ন পর্যায়ের দল এই টুর্নামেন্টে অংশগ্রহণ করে। রাণীনগর সরকারি শের-এ বাংলা (ডিগ্রি) মহাবিদ্যালয় মাঠে উপজেলা নির্বাহী কর্মকর্তা সোনিয়া বিনতে তাবিবের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা শহীদুল ইসলাম, মাধ্যমিক সহকারি শিক্ষা কর্মকর্তা শেখ মো: আব্দুল্লাহ আল মামুন, যুব কর্মকর্তা আশিষ কুমার ঘোষ, উপজেলা আ’লীগের সভাপতি আব্দুল বারী মোল্লা, সম্পাদক মফিজ উদ্দিন, সরকারি শের-এ বাংলা (ডিগ্রি) মহাবিদ্যালয়ের অধ্যক্ষ মোফাখ্খার হোসেন, সদর ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান পিন্টু, পারইল ইউপি চেয়ারম্যান মজিবর রহমান, বড়গাছা ইউপি চেয়ারম্যান শফিউল আলম শফু, কালিগ্রাম ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম বাবলুসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

ফাইনাল খেলায় ১নং খট্টেশ্বর রাণীনগর ইউনিয়ন একাদশ দল ২-১ গোলে পারইল ইউনিয়ন একাদশ দলকে হারিয়ে বিজয়ী হয়। গত ৫ সেপ্টেম্বর এই টুর্নামেন্টের খেলা শুরু হয়। খেলা শেষে বিজয়ী দলের মাঝে পুরস্কার তুলে দেন নির্বাহী কর্মকর্তা সোনিযা বিনতে তাবিব।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই