তারিখ : ১৯ ডিসেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁ-৬ আসনে মনোনয়ন প্রত্যাশী আ’লীগ নেতার গনসংযোগ

নওগাঁ-৬ আসনে মনোনয়ন প্রত্যাশী আ’লীগ নেতা রফিকুল ইসলামের গনসংযোগ
[ভালুকা ডট কম : ১৩ সেপ্টেম্বর]
সারা দেশের ন্যায় নওগাঁ-৬ আসনে বইছে নির্বাচনের হাওয়া। প্রধান দুই দলের নেতারা মনোনয়ন পাওয়ার আশায় প্রতিনিয়ত চালিয়ে যাচ্ছেন তাদের নির্বাচনী কার্যক্রম।  আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে এক সময়ের রক্তাক্ত জনপদ নামে খ্যাত নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনে সংসদ সদস্য পদে আ’লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য, ৬দফা আন্দোলনে সক্রিয় অংশগ্রহণকারী, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক শেখ মো: রফিকুল ইসলাম গনসংযোগ করেছেন।

তিনি দিনরাত তার নির্বাচনী মাঠ চষে বেড়াচ্ছেন। তিনি আত্রাই ও রাণীনগরের বিভিন্ন গুরত্বপূর্ন এলাকায় গনসংযোগ, পথ সভা ও সমাবেশ করেন। এসময় তিনি বর্তমান সরকার প্রধান বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা সফল রাষ্ট্র নায়ক শেখ হাসিনার উন্নয়ন সংবলিত লিফলেট বিতরন করেন। এসময় তিনি সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, নওগাঁ-৬ আসনের মানুষ নতুন মুখ চায়। তারা পরিবর্তন চায়। আমি নৌকা প্রতীক নিয়ে আসন্ন নির্বাচনে জয়ী হয়ে শেখ হাসিনার উন্নয়নের ধারায় বিন্দু পরিমাণ অংশীদার হতে চাই। এই আসনের মানুষকে অন্ধকার থেকে আলোর পথে ফিরিয়ে আনতে চাই যদি জননেত্রী শেখ হাসিনা সেই সুযোগ আমাকে দেয়। আমি এই জনপদের মানুষ হিসাবে নওগাঁ-৬ আসনে শেখ হাসিনার উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে চাই। জননেত্রী যদি তৃমূলের জনপ্রিয়তা যাচাই-বাছাই করে আমাকে মনোনয়ন প্রদান করেন তাহলে অবশ্যই আমি এই আসনটি জননেত্রী শেখ হাসিনাকে নতুন করে উপহার দিতে পারবো বলে আমি আশাবাদী।

এ সময় তা সঙ্গে উপস্থিত ছিলেন আহসানগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বাংলাদেশ আ’লীগের আত্রাই শাখার সহ-সভাপতি মো: আক্কাস আলী, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদ নাহিদ হাসান বিপ্লব, জাতীয় শ্রমিকলীগের আত্রাই শাখার শিক্ষা, সাহিত্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ফরিদ উদ্দিন মন্ডলসহ রাণীনগর ও আত্রাই উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই