তারিখ : ২২ অক্টোবর ২০১৮, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে কৃষকলীগের বিশাল নির্বাচনী শোডাউন ও কৃষক সমাবেশ

গৌরীপুরে কৃষকলীগের বিশাল নির্বাচনী শোডাউন ও কৃষক সমাবেশ
[ভালুকা ডট কম : ১৩ সেপ্টেম্বর]
ময়মনসিংহের গৌরীপুর পৌর শহরে আওয়ামীলীগ থেকে এমপি মনেনানয়ন প্রত্যাশী জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা ভি.পি বাবুলের নেতৃত্বে বৃহস্পতিবার (১৩ সেপ্টেম্বর) বিকেলে বিশাল শোডাউন ও কৃষক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা কৃষলীগের উদ্যোগে এ শোডাউন ও সমাবেশের আয়োজন করা হয়। এতে উপজেলা কৃষকলীগের বিভিন্ন ইউনিটের ১০ সহস্রাধিক নেতা-কর্মী ও সমর্থকরা স্বস্পূর্তভাবে অংশগ্রহন করেন। শোডাউন শেষে স্থানীয় হারুন পার্ক ময়দানে উপজেলা কৃষকলীগের সভাপতি আবুল হাসিমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মনসুর আহম্মদ মিলনের সঞ্চালনায় আয়োজিত সমাবেশে বক্তব্য দেন গোলাম মোস্তফা ভি.পি বাবুল সহ স্থানীয় নেতৃবৃন্দ। এসময় সমাবেশে বক্তৃতাকালে ভিপি বাবুল বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের পথে এগিয়ে যাচ্ছে। এধারা অব্যাহত রাখতে হলে পুনরায় নৌকাকে বিজয়ী করতে হবে। তিনি বলেন কৃষকের হাতে নৌকা তুলে দিলে গৌরীপুরে নৌকার বিজয় সুনিশ্চিত।

এ কর্মসূচীকে কেন্দ্র করে সকাল থেকে বিভিন্ন ইউনিয়ন থেকে কৃষকলীগের স্থানীয় নেতা-কর্মী ও সমর্থকরা পৌর শহরে জমায়েত হতে থাকে। এতে পৌর শহর জনসমুদ্্ের পরিণত হয়। এসময় রাস্তায় রিক্্রা, অটো বাইকসহ অন্যান্য যান চলাচল বন্ধ হয়ে যায়। বিকেল ৫টায় শহরের বালুয়াপাড়া থেকে শুরু হয় বিশাল এ শোডাউনটি। শোডাউন চলাকালে রাস্তার দুধারে দাঁড়িয়ে থাকা সাধারণ মানুষ মিছিলে অংশগ্রহনকারী নেতা-কর্মীদের স্বাগত জানান। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই