তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গীতিকার জীবন মাহমুদ রহস্যজনকভাবে নিখোঁজ

গীতিকার জীবন মাহমুদ রহস্যজনকভাবে নিখোঁজ
[ভালুকা ডট কম : ১৫ সেপ্টেম্বর]
জনপ্রিয় গীতিকার তোফায়েল আলম ওরফে জীবন মাহমুদ (৩৮) তাঁর নিজ এলাকা ময়মনসিংহের গৌরীপুর পৌর শহর থেকে শুক্রবার (১৪ সেপ্টেম্বর) রাত ১০টা থেকে রহস্যজনকভাবে নিখোঁজ রয়েছেন।

এ ঘটনায় তাঁর ছোট ভাই আবু রায়হান (২৬) পরদিন সকালে গৌরীপুর থানায় একটি সাধারণ ডায়রী করেছেন (ডায়রী নং-৫৪৪ তাং-১৫/০৯/১৮)। জীবন মাহমুদ গৌরীপুর উপজেলার শালীহর গ্রামের মৃত হাজী মহব্বত আলীর ছেলে। বর্তমানে তিনি গৌরীপুর পৌর শহরে নতুন বাজার এলাকায় পরিবারের সদস্যদের নিয়ে বসবাস করছিলেন। শহরের মধ্য বাজার এলাকায় তাঁর আই ফ্যাশন নামে একটি ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে।

আবু রায়হান জানান তার ভাই জীবন মাহমুদ শুক্রবার রাত আনুমান ১০টার দিকে ট্রেনের টিকিট কাটার উদ্দেশ্যে নতুন বাজারের বাসা থেকে বের হয়। এরপর তিনি আর বাসায় ফিরেননি। বাসা থেকে বের হওয়ার সময় জীবন মাহমুদ তার স্ত্রীকে বলেছিলেন, ঢাকা থেকে আমার একজন গেষ্ট আসবেন, টিকিট কাটা শেষে উনাকে নিয়ে বাসায় এসে একসাথে রাতের খাবার খাবেন। তিনি বলেন রাত ১২ টা পর্যন্ত তার ভাই বাসায় ফিরে না আসায় পরিবারের লোকজন খুঁজাখুঁজি করে কোথাও তাঁর সন্ধান পাননি। এসময় তার মুঠোফোনে বারবার কল করা হলেও তা রিসিভ করেননি। রাত আড়াইটা পর্যন্ত তাঁর ব্যবহৃত ০১৯৫০-৩০৪৩৯১ এ মোবাইল নাম্বারটি খোলা ছিল, এরপর থেকে সংযোগটি বন্ধ রয়েছে। শনিবার সকালে এ নিখোঁজের ঘটনায় তিনি গৌরীপুর থানায় সাধারণ ডায়রী করেন। সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন তাঁর ভাই জীবন মাহমুদ একজন সহজ সরল প্রকৃতির সামাজিক ব্যক্তি ছিলেন। এলাকায় তিনি এবং তাঁর পরিবারের সদস্যদের সাথে কারো বিরোধ ছিলনা।

এ বিষয়ে জানতে চাইলে গৌরীপুর থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন জানান গীতিকার জীবন মাহমুদ নিখোঁজের ঘটনায় গৌরীপুর থানায় একটি সাধারন ডায়রী হয়েছে। তাঁকে উদ্ধারের জন্য গৌরীপুর থানার পুলিশ ও জেলা গোয়েন্দা সংস্থা জোরালো প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই