তারিখ : ১৩ ডিসেম্বর ২০১৮, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে ধানের শীষের পক্ষে এমডি মামুনের গণসংযোগ

নান্দাইলে ধানের শীষের পক্ষে এমডি মামুনের গণসংযোগ
[ভালুকা ডট কম : ২০ সেপ্টেম্বর]
ময়মনসিংহের নান্দাইলে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র ধানের শীষের পক্ষে বুধবার বিএনপি নেতা এমডি মামুন বিন আব্দুল মান্নান ব্যাপক গণসংযোগ করেন। বিএনপি’র চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে মালয়েশিয়া বিএনপি’র প্রচার-প্রকাশনা সম্পাদক ও ময়মনসিংহ বিভাগীয় মালয়েশিয়ার শাখার সভাপতি এমডি মামুন বিন আব্দুল মান্নান দুই দিনব্যাপী উপজেলার বিভিন্ন ইউনিয়নে ধানের শীষের জনসমর্থন আদায়ে ব্যাপক গণসংযোগ করেছেন। তিনি আগামী সংসদ নির্বাচনে নান্দাইল আসন থেকে বিএনপি’র মনোনয়ন প্রত্যাশী।

গণসংযোগকালে তিনি বলেন, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আদর্শে গড়া বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র মাধ্যমে নান্দাইলকে নতুন করে সাজাতে তাঁর চেষ্টা অব্যাহত খাকবে। এছাড়া মনোনয়ন প্রসঙ্গে তিনি বলেন, নান্দাইলের রাজনৈতিক প্রেক্ষাপটে দেশনেত্রী বেগম খালেদা জিয়া সহ নির্বাচনী বোর্ড অবহিত আছেন। দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবী সহ নিরপেক্ষ সরকার গঠনের মাধ্যমে নির্বাচনের আশা ব্যক্ত করেন। এসময় এমডি মামুন বিন আব্দুল মান্নানের সাথে বিএনপি, ছাত্রদল ও যুবদলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই