তারিখ : ১৯ ডিসেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে স্বেচ্ছাসেবকদলের বিক্ষোভ

খালেদা জিয়া ও সোহেলের মুক্তির দাবিতে গৌরীপুরে স্বেচ্ছাসেবকদলের বিক্ষোভ
[ভালুকা ডট কম : ২০ সেপ্টেম্বর]
বিএনপি’র চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও কেন্দ্রিয় স্বেচ্ছাসেবকদলের সভাপতি হাবীব উন নবী খান সোহেলসহ সকল বন্দীদের মুক্তির দাবিতে ময়মনসিংহের উত্তর জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আলী আকবর আনিছের নেতৃত্বে বৃহস্পতিবার (২০ সেপ্টেম্বর) সকাল ১১টায় গৌরীপুর শহরে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

এতে অংশগ্রহন করেন জেলা স্বেচ্ছাসেকদলের সিনিয়র সহ সভাপতি সাইফুল ইসলাম কামাল, ধোবাউড়া উপজেলা স্বেচ্ছাসেবক দলের নেতা সাহান, মাসুম, সুমন, তারাকান্দা উপজেলা স্বেচ্ছাসেবক দলের নেতা ফজলুল হক, কাজিম উদ্দিন, জুয়েল মন্ডল, হালুয়াঘাট উপজেলা স্বেচ্ছাসেবক দলের নেতা রহুল আমিন ফকির, শাহীন, মাসুদ, রবিন ঘোষ, মাজেদুল, তুহিন, জাহাঙ্গীর, কামরুল, জাকির হোসেন, মিজান, গৌরীপুর উপজেলা স্বেচ্ছাসেবক দলের নেতা শাহীন আলম তারা, জাহাঙ্গীর আলম, শফিকুল ইসলাম, বদরুল, শাহী মুন্সী, খোকন মুন্সী, মঞ্জুরুল হক, শামীম হোসেন, নান্দাইল উপজেলা স্বেচ্ছাসেবক দলের নেতা স্বপন খান, আশরাফুল ইসলাম প্রমুখ। উল্লেখ্য স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রিয় কর্মসূচীর অংশ হিসেবে উক্ত বিক্ষোভ কর্মসূচী পালন করা হয়েছে। #







 



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই