তারিখ : ২২ অক্টোবর ২০১৮, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকা পাইলট হাই স্কুলের ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত

ভালুকা পাইলট হাই স্কুলের ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২২ সেপ্টেম্বর]
ভালুকা পাইলট উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সাধারণ অভিভাবক সদস্য নির্বাচন ২২ সেপ্টেম্বর সকাল ১০ টা থেকে বেলা ৪টা পর্যন্ত বিরতীহীন শান্তিপূর্ন ভাবে অনুষ্ঠিত হয়। নির্বাচনে একটি মহিলা সংরক্ষিত পদসহ ৪ টি সাধারণ পদে ভোট গ্রহন করা হয়।

ভোট গ্রহন শেষে প্রাপ্ত ফলাফলে সাংবদিক আব্দুল ওয়াদুদ মিয়া প্রাপ্ত ভোট ৭০৩, সাংবাদিক মীর গোলাম সাকলায়েম (ফাহাদ) প্রাপ্ত ভোট ৫৪২, সাংবাদিক এম এ মালেক খান উজ্জল প্রাপ্ত ভোট ৫৩২, আজিজুল ইসলাম ঢালী প্রাপ্ত ভোট ৫০০ নির্বাচিত ঘোষনা করা হয়। সাধারণ সদস্য পদে পরাজিত অপর দুই প্রার্থী এনামূল কবির খান প্রাপ্ত ভোট ৪৮৬ ও মনিরুজ্জামান প্রাপ্ত ভোট ৪৫৫। সংরক্ষিত মহিলা সদস্য পদে আসমা বেগম ৬২৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার এক মাত্র প্রতিদদ্বি মোক্তা বেগম ভোট পেয়েছেন ২৯৭।

ছাত্র অভিভাবকদের সরাসরি ভোটে এই নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। মোট ১৬৭১ ভোটারের মধ্যে ৯৭১ জন ভোটার ভোটাধিকার প্রয়োগ করে। এতে ৫০টি ভোট বাতিল ঘোষনা করা হয়। নির্বাচন পরিচালনা করেণ উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ চাঁন মিয়া।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই