তারিখ : ১৯ ডিসেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ময়মনসিংহ-সিলেট আন্তঃনগর ট্রেনের দাবিতে মানববন্ধন

ময়মনসিংহ-সিলেট আন্তঃনগর ট্রেনের দাবিতে মানববন্ধন
[ভালুকা ডট কম : ২২ সেপ্টেম্বর]
“যে যেখানে আছি ভাই, গৌরীপুরের উন্নয়ন চাই” এই শ্লোগানে ময়মনসিংহ  থেকে সিলেট  রেলসড়কে একটি আন্তঃনগর ট্রেনের দাবিতে মানববন্ধন করেছে গৌরীপুর উন্নয়ন সংগ্রাম পরিষদ নামে স্থানীয় একটি সংগঠন। শনিবার দুপুরে  গৌরীপুর  রেলওয়ে স্টেশন চত্বরে এই মানববন্ধন কর্মসূচী অনুষ্ঠিত হয়।

এক ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচীতে বক্তব্য রাখেন, গৌরীপুর উন্নয়ন সংগ্রাম পরিষদের সভাপতি আব্দুল মতিন মাস্টার,  সাধারণ সম্পাদক মজিবুর রহমান, মানবাধিকার কমিশন গৌরীপুর শাখার সাধারণ সম্পাদক সাংবাদিক রইছ উদ্দিন, ইসলামাবাদ সিনিয়র মাদরাসার উপাধ্যক্ষ এমদাদুল হক, সহকারি শিক্ষক মোঃ ইয়াহিয়া, গৌরীপুর মহিলা পরিষদের সাধারণ সম্পাদক মমতাজ বেগম, উদীচী’র সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান, সাংবাদিক রাকিবুল ইসলাম রাকিব, বাসদ নেতা আমিনুল ইসলাম উপজেলা স্বজন সমাবেশের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মিলন খান প্রমুখ। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই