তারিখ : ২২ অক্টোবর ২০১৮, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় নারীর প্রতারণার শিকার পুরুষ (আপডেট)

ভালুকায় নারীর প্রতারণার শিকার পুরুষ
[ভালুকা ডট কম : ২৩ সেপ্টেম্বর]
ভালুকায় পূর্বের স্বামীর সংসার বলবৎ রেখে প্রতারণার ফাদে ফেলে আরেক স্বামীর সঙ্গে সংসার করার অভিযোগ উঠেছে এক নারীর বিরুদ্ধে। প্রতারণার শিকার হয়ে পরের স্বামী আতাউল গণি খান ময়মনসিংহ জেলা বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্টেট ৩নং আমলী আদালতে একটি মোকদ্দমা দায়ের করেন প্রতারক ওই নারীর বিরুদ্ধে।

জানা যায়, নারায়নগঞ্জ জেলার আড়াই হাজার উপজেলার ঝাউঘরা গ্রামের মৃত মফিজ উদ্দিন হকের মেয়ে বর্তমানে ভালুকা সাবরেজিস্ট্রি অফিসের নকলনবিশ নাছিমা হক সুমি (৩২) শহিদ মোল্লার সাথে স্বামী স্ত্রীর সংসার বলবৎ রেখে প্রতারণা করে আতাউল গণি খানের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়ার ঘটনায় ময়মনসিংহ জেলা বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্টেট ৩নং আমলী আদালতে একটি মোকদ্দমা দায়ের করলে মামলাটি তদন্তের জন্য পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) কে তদন্তের ভার দিলে পিবিআই তদন্তে পূর্বের স্বামী শহিদ মোল্লার সাথে বৈবাহিক সম্পর্ক বলবৎ রয়েছে বলে প্রাথমিক ভাবে প্রমাণিত হওয়াই আদালতে চার্জসিট দাখিল করেন ওই মামলায় প্রতারক নাছিমা হক সুমি আদালতে হাজির না হওয়ায় তার বিরুদ্ধে ওই আদালত গ্রেফতারি পরোয়ানা জারি করেন। ভালুকা সাবরেজিস্ট্রি অফিসের নকলনবিশ নাছিমা হক সুমি আত্মগোপনে থাকা অবস্থায় গত ১৯ সেপ্টেম্বর তার পূর্বের স্বামী শহিদ মোল্লা ওই নারীর স্বাক্ষরীত অসুস্থতার কারণ দেখিয়ে বেতন উত্তলন করে নেয়।

ভালুকা সাব রেজিস্ট্রী অফিসের সহকারী মিজানুর রহমান জানান, নাছিমা হক সুমির স্বামী শহিদ মোল্লা বেতন উত্তন করে নিয়ে যায়। শহিদ মোল্লা জানান, সুমির বেতনের টাকা আমি  উত্তলন করে সুমিকে দিয়ে দিয়েছি। আতাউল গণি খান জানান, আমার সাথে নাছিমা হক সুমি যে প্রতারণা করেছে আমি এর সুষ্ঠ বিচার চাই।

ভালুকা মডেল থানার এস আই মনির হোসেন জানান, নাছিমা হক সুমির বিরুদ্ধে একটি গ্রেফতারি পরোয়ানা রয়েছে। তাকে গ্রেফতারের জন্য অভিযান চলছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই