তারিখ : ১৯ ডিসেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে সাংবাদিক শামীমের জানাযা অনুষ্ঠিত

নান্দাইলে সাংবাদিক শামীমের জানাযা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২৩ সেপ্টেম্বর]
ময়মনসিংহের নান্দাইল প্রেসক্লাবের ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সাইফুল ইসলাম শামীমের জানাযা রোববার তসরা মাদ্রাসা ময়দানে অনুষ্ঠিত হয়েছে। দৈনিক প্রভাত ও দূর্নীতি সমাচার পত্রিকার প্রতিনিধি মোঃ সাইফুল ইসলাম শামীম (৫২) শনিবার ২২ সেপ্টেম্বর নিজ বাড়ি মোয়াজ্জেমপুর ইউনিয়ন তসরা গ্রামে সন্ধ্যায় ৭ঘটিকায় হৃদ রোগে আক্রান্ত হলে তাঁকে দ্রুত নান্দাইল উপজেলা হাসপাতালে আনা হলে রাত ৮টায় তিনি না ফেরার দেশে চলে যান। (ইন্না লিল্লাহে ...... রাজিউন)।

মরহুমের নামাজে জানাযা’য় সংসদ সদস্য মো. আনোয়ারুল আবেদীন খাঁন তুহিন, পৌর মেয়র রফিক উদ্দিন ভূইয়া, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এড. কবির উদ্দিন ভূইয়া, নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মো. কামরুল ইসলাম মিঞা, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. সিরাজুল ইসলাম ভূইয়া, চন্ডীপাশা ইউপি চেয়ারম্যান এমদাদুল হক ভুইয়া উপস্থিত ছিলেন।

জানাযা পূর্বক আলোচনায় মরহুমের কর্মবহুল জীবনের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন ইউপি চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক, সাবেক চেয়ারম্যান আবুল খায়ের বাবুল, এড. লিটন, সাংবাদিক এনামুল হক বাবুল, এড. হাবিবুর রহমান ফকির, প্রভাষক মাহবুবুর রহমান বাবুল, আজিজুর রহমান ভূইয়া বাবুল, আলম ফরাজী, মোয়াজ্জেমপুর ইউনিয়ন আওয়ামীলীগের সেক্রেটারী মো. আজিজুল হক, জাতীয় পার্টির নেতা ডা. শরাফ উদ্দিন, প্যানেল মেয়র শাহ আলম হেলিম মাহিন, হাফেজ নাজমুল হাসান। জানাযা’য় ইমাম ছিলেন মরহুমের ভাগ্নে হাফেজ যুবায়ের হোসেন। জানাযা পূর্বক আলোচনা সভা সঞ্চালনা করেন নান্দাইল প্রেসক্লাবের সাধারন সম্পাদক এনামুল হক বাবুল ও আওয়ামীলীগ নেতা আজিজুল হক।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শোক সংবাদ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই