তারিখ : ২২ অক্টোবর ২০১৮, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় প্রতিবন্ধী নারীকে ধর্ষণের অভিযোগে নৈশ প্রহরী গ্রেপ্তার

নওগাঁয় প্রতিবন্ধী নারীকে ধর্ষণের অভিযোগে এক নৈশ প্রহরী গ্রেপ্তার
[ভালুকা ডট কম : ২৪ সেপ্টেম্বর]
নওগাঁ সদর উপজেলার খলিশাকুড়ী গ্রামে মেরিনা আকতার (৩২) নামের প্রতিবন্ধী নারীকে ধর্ষনের অভিযোগে আকরাম হোসেন (৫২) নামে এক নৈশ প্রহরীকে গ্রেপ্তার করেছে নওগাঁ সদর মডেল থানা পুলিশ।

রবিবার বিকেলে ধর্ষনের অভিযোগে থানায় মামলা দায়েরের পর নিজ বাড়ি থেকে আকরাম হোসেনকে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তারকৃত আকরাম হোসেন খলিশাকুড়ি গ্রামের মৃত আশরাফ আলীর ছেলে। সে নওগাঁ শহর বাইপাস সড়কে অবস্থিত সাফিন ফিলিং স্টেশনে নৈশ প্রহরীর কাজ করে।

নওগাঁ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হাই জানান, রবিবার ভোরের দিকে নওগাঁ শহরের খলিশাকুড়ি গ্রামের মৃত এনামুল হকের স্ত্রী প্রতিবন্ধী মেরিনা আকতারের ঘরে ঢুকে মুখ চেপে ধরে শারীরিক নির্যাতন চালায় একই গ্রামের আকরাম হোসেন। এক পর্যায়ে ওই নারী চিৎকার শুরু করলে পরিবারের লোকজন ছুটে আসে এবং আকরাম হোসেন পালিয়ে যায়। এ ব্যাপারে প্রতিবন্ধীর পরিবার থানায় ধর্ষণ মামলা দায়ের করলে পুলিশ আকরামকে গ্রেপ্তার করে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই